The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪

ভারতকে জামাই আদর দিব আমরা: সালমান মুক্তাদির

ভারতের ডম্বুর ও গজলডোবা বাঁধ খুলে দেওয়ায় দেশের ফেনী, নোয়াখালী, কুমিল্লা ও মৌলভীবাজারসহ বেশ কিছু অঞ্চলে ভয়াবহ বন্যা দেখা দিয়েছে।

ভারতের ডম্বুর ও গজলডোবা বাঁধ খুলে দেওয়ায় ভয়াবহ বন্যার কবলে বাংলাদেশ। এতে ফেনী, নোয়াখালী, কুমিল্লা ও মৌলভীবাজারসহ দেশের উত্তর-পূর্বাঞ্চলের বেশ কয়েকটি জেলার মানুষের জীবন বিপর্যয়ের মুখে। যেসব অঞ্চল এখনও পানির নিচে তলিয়ে যায়নি, সেসব অঞ্চলও ডুবে যাওয়ার শঙ্কা রয়েছে।

এমন অবস্থায় বাংলাদেশে আবারও ভারতবিরোধী স্লোগান উঠেছে। দেশের বিভিন্ন প্রান্তে, শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থীরা জড়ো হয়ে আকস্মিক বন্যার জন্য প্রতিবেশী দেশ ভারতকেই দায়ী করছে। কিন্তু ভারত এ বন্যার দায় এড়িয়ে অতি বৃষ্টি কারণ হিসেবে দেখাচ্ছে।

জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির ভারতীয় মিডিয়ার অপপ্রচার রুখতে তারকা, কন্টেন্ট ক্রিয়েটরদের প্রতি আহ্বান জানান।

সেই আহ্বানের পর বুধবার বাংলাদেশের কয়েকটি জেলায় বন্যা পরিস্থিতির অবনতি হলে রাত তিনটায় ভারত সম্পর্কিত এক ফেসবুক স্ট্যাটাস নিয়ে হাজির হন সালমান।

যেখানে তিনি লেখেন, ‘আজকে (বৃহস্পতিবার) ঠিক দুপুর দুইটায় লাইভে এসে ভারতকে একটা গিফট দিব। পুরো বাংলাদেশের সাহায্য লাগবে। জামাই আদর দিব আমরা’।

মুহূর্তের মধ্যে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে সালমান মুক্তাদিরের সেই স্ট্যাটাস। তার পোস্টে ২০ হাজারের বেশি মন্তব্য জমা পড়ে মন্তব্যের ঘরে। যার অধিকাংশই ছিল, দেশের বন্যা পরিস্থিতি নিয়ে ভারতকে দায়ী করে। এছাড়া বিভিন্ন সময় বাংলাদেশ সম্পর্কে প্রতিবেশী দেশটির অপতথ্য প্রচারের প্রতিবাদও জানাতে দেখা গেছে নেটিজেনদের।

তবে সবাই আপাতত অপেক্ষা করছেন সালমান মুক্তাদির ভারতের জন্য কী উপহার নিয়ে হাজির হন সেটা দেখার অপেক্ষায়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.