The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৬শে অক্টোবর, ২০২৪

ব্যাটিংয়ে নেমে বাবা হওয়ার সুখবর পেলেন অজি তারকা

স্পোর্টস ডেস্ক: ক্রিকেট খেলার মাঝপথে জীবনের অন্যতম সেরা সুখবরটা পেলেন জিম্বাবুয়ে বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান তারকা হিল্টন কার্টরাইট। ব্যাটিং করার সময় তিনি জানতে পারেন বাবা হয়েছেন তিনি। এমন খবরে মাঠ ছেড়ে বেরিয়ে যান তিনি। পরে আবার ব্যাটিংয়ে নেমে নিশ্চিত করেন দলের জয়।

অস্ট্রেলিয়ার লিস্ট এ ক্রিকেটে তাসমানিয়ার বিপক্ষে ওয়েস্ট অস্ট্রেলিয়ার হয়ে মাঠে নামার পর এমন ঘটনা দেখল বিশ্ব ক্রিকেট। ব্যাটিংয়ে নেমে তখন ৫২ রানে ব্যাট করছেন কার্টরাইট। এ সময় চা বিরতি দেওয়া হলে তাকে জানানো হয় বাবা হয়েছেন তিনি।

তার সন্তান সম্ভবা স্ত্রী ৩৭ সপ্তাহে পা দিয়েছিল। তবে তিনি ব্যাট করতে নামার পর তাকে জানানো হয়, স্ত্রী টামেকার কিছু জটিলতা থাকায় সময়ের আগেই প্রসব কালীন যন্ত্রণা উঠেছিল। এ খবরে মাঠ ছাড়েন এই ক্রিকেটার।

পরে ব্যাট করতে নেমে দলকে জিতিয়ে যান অজি তারকা। রিলি মেরেডিথের কাছে উইকেট খোয়ানোর আগে করেন ৬৫ রান।

মাঠ ছেড়ে বের হয়ে যাওয়া ও পুনরায় ব্যাটিংয়ে নামার বিষয়ে কার্টরাইট বলেন, আমার স্ত্রী টামেকা মাত্র ৩৭ সপ্তাহের হওয়ায় ভেবেছিলাম দ্বিতীয় সন্তানের জন্ম আমার ম্যাচ খেলার প্রভাব ফেলবে না। ইনিংস ব্রেকের সময় তাসমানিয়াকে এই বিষয়ে সতর্ক করা হয়েছিল। আমি, কোচ এবং স্যাম (হোয়াইটম্যান) ঠিক করে নিয়েছিলাম, কখন মাঠ ছাড়ব। আমাদের পরিকল্পনাতেই ছিল, পরবর্তীতে মাঠে নামার।

You might also like
Leave A Reply

Your email address will not be published.