The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিনিধিঃ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের আত্মার মাগফেরাত এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করে উচাখিলায় বিশেষ এক দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়। ১১ই আগষ্ট রবিবার বাদ যোহর উচাখিলা পুরোনো মসজিদে বৈষম্য ছাত্র আন্দোলনের উচাখিলা প্যানেলের প্রধান সমন্বয়কদের উদ্যোগে এই আয়োজন করা হয়।

উচাখিলা পুরোনো মসজিদের ইমাম মাওলানা আব্দুল মতিনের সঞ্চালনায় এই দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় উচাখিলা বৈষম্য বিরোধী আন্দোলনে অংশগ্রহণকারী প্রায় সকল শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।
এসময় বৈষম্য বিরোধী আন্দোলনে নিহতদের আত্নার মাগফিরাত এবং আহতদের দ্রুত সুস্থতার জন্য দোয়া করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন,’বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে যেসকল ছাত্র-জনতা মৃত্যু বরণ করেছে তারা আমাদের বীর! তাদের এই আত্মত্যাগের মাধ্যমেই বাংলাদেশ নতুন ভাবে স্বাধীন হলো। দেশের মানুষের বাক্ স্বাধীনতা ফিরে এসেছে। নিহতদের জন্য আমাদের দোয়া,মহান আল্লাহ যেন সকলকে জান্নাতবাসী করেন।এছাড়া যারা আহত রয়েছেন তাদের দ্রুত সুস্থতা কামনা করেন।

পরে উচাখিলা ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন মূলক কাজ সহ উচাখিলার সকল প্রকার বৈষম্য দূর করার সিদ্ধান্তের পরিকল্পনা নেন তারা। আলোচনা এবং দোয়া-মাহফিল শেষে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরন করা হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.