The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ৫ই জুলাই, ২০২৪

বিরিয়ানিতে ‘রান’ না পাওয়ায় পাত্র ও কনেপক্ষের তুমুল মারামারি

পাত্র-পাত্রী সবেমাত্র বিয়ের পিঁড়িতে বসবেন। সেই মুহূর্তেই বাধল ঝামেলা। বিয়ের অনুষ্ঠানে অতিথিদের পরিবেশন করা হয়েছে চিকেন বিরিয়ানি। কিন্তু সবার পাতে ‘লেগ পিস’ নেই কেন, তা নিয়ে পাত্রপক্ষের সঙ্গে কনেপক্ষের ঝামেলা শুরু হয়। কথা কাটাকাটি থেকে শুরু হয়ে তা হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়।

সোমবার (২৪ জুন) বিকেলে ভারতের উত্তরপ্রদেশের বরেলীর নবাবগঞ্জের এমন একটি ভিডিও এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে ছড়িয়ে পড়ে। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করতে পারেনি ভারতীয় গণমাধ্যমগুলো।

ভিডিওতে দেখা যায়, বিয়ের অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা মারপিট করছেন। ঘটনাস্থলে উপস্থিত নারীরা ভয় পেয়ে সরে যাচ্ছেন। জানা যায়, ঘটনাটি উত্তরপ্রদেশের একটি বিয়েবাড়ির।

বরযাত্রীরা খেতে বসলে তাদের পাতে চিকেন বিরিয়ানি পরিবেশন করা হয়। কিন্তু বিরিয়ানি খাওয়ার সময় সবার পাতে ‘লেগ পিস’ পড়েনি কেন, তা নিয়ে অতিথিদের একাংশ ঝামেলা করতে শুরু করেন। কনেপক্ষের অতিথিরাও কটূক্তি করেন। সঙ্গে সঙ্গে দুই পক্ষের নিমন্ত্রিত অতিথিদের মধ্যে ঝামেলা-মারপিট শুরু হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, অতিথিরা একে অন্যের গায়ে হাত তুলছেন। এমনকি, চেয়ার ছুড়েও মারতে দেখা গেছে একজনকে। সামান্য ‘লেগ পিস’-এর জন্য এত অশান্তি হচ্ছে দেখে বেঁকে বসেন পাত্র। ঝামেলা না থামলে বিয়ে করবেন না বলেও জানান তিনি। পাত্রের কথা শুনে তখনই পরিবেশ শান্ত হয়ে যায়। অতিথিরা সবাই ভালোভাবে খাওয়াদাওয়া করেন। অন্যদিকে, কনের সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন পাত্র।

You might also like
Leave A Reply

Your email address will not be published.