The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪

বিবৃতি দিয়ে প্রকাশ্যে আসল জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রশিবির

জবি প্রতিনিধি: ঢাকা, জাহাঙ্গীর নগর, রাজশাহী ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পর এবার প্রকাশ্যে এসেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রশিবির। একটি জাতীয় দৈনিকের সংবাদ প্রকাশের প্রতিবাদ জানানোর মাধ্যমে তারা প্রকাশ্যে এসেছে।

আজ শুক্রবার (১১ অক্টোবর) ‘ছাত্রশিবির জগন্নাথ বিশ্ববিদ্যালয়’ নামে একটি ফেসবুক পেজে ‘দৈনিক সংবাদ পত্রিকায় মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদে বিবৃতি’ শিরোনামে একটি বিবৃতি দেয় সংগঠনটি।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রশিবিরের সভাপতি হলেন মো. ইকবাল হোসেন। তিনি গণিত বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। সেক্রেটারি হলেন ইতিহাস বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. আসাদুল ইসলাম। প্রচার সম্পাদক হলেন রাষ্ট্রবিজ্ঞানের বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. ইব্রাহীম আলী।

শিবিরের প্রচার সম্পাদক জানান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কথিত সাংবাদিক ছাত্রশিবিরের বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যা নিউজ করেছে। ছাত্রলীগের সাথে সম্পৃক্ত হয়ে সাধারণ ছাত্রদের শিবির ট্যাগ দেওয়া হয়েছে সেটি একটি চরম মিথ্যাচার। আমরা এসকল মিথ্যাচারের তীব্র নিন্দা জানাই।

শাখা শিবিরের সেক্রেটারি মো. আসাদুল ইসলাম বলেন, দীর্ঘদিন ধরে ছাত্রশিবিরকে নানা ধরনের ট্যাগ-অপবাদ দিয়ে আসছে। তার মধ্যেও ছাত্রশিবির কাজ কখনোই থেমে ছিলনা। ছাত্রশিবির অতীতে ছিল, এখনও আছে। ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ।

এদিকে পূর্ণাঙ্গ কমিটি কবে আসবে জানতে চাইলে জবি শাখা ছাত্রশিবিরের সভাপতি মো. ইকবাল হোসেন বলেন, এই বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি, পরবর্তীতে জানানো হবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.