The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪

বিপিএলে মাতাতে আসছেন বুমবুম আফ্রিদি

স্পোর্টস ডেস্ক: দীর্ঘদিন অনুপস্থিত থাকার পর এবার বিপিএলে ফিরছে চিটাগং কিংস। প্রায় ১১ বছরের বিরতি দিয়ে বিপিএলে আবার যুক্ত হলো দলটি। শুরুতেই অলরাউন্ডার সাকিব আল হাসানকে দলভুক্ত করে চমক দিয়েছে তারা।

বিপিএলের ড্রাফট হয়েছে গত ১৪ অক্টোবর। বিপিএল শুরু আগামী ২৭ ডিসেম্বর। সাকিব আল হাসানকে নিয়ে শক্তিশালী দলই গঠন করেছে চিটাগাং কিংস। এরই মধ্যে গুঞ্জন ছড়িয়ে পড়েছে— আগামী বিপিএলে চিটাগাং কিংসের হয়ে মাঠ মাতাতে আসছেন বুমবুমখ্যাত শহিদ আফ্রিদি। চট্টগ্রামের এই ফ্রাঞ্জাইজিটির সঙ্গে যুক্ত হচ্ছেন বলেই এমন খবর ছড়িয়ে পড়েছে।

এবার আরেকটি চমক সৃষ্টির অপেক্ষায়। মেন্টর হিসেবে শহিদ আফ্রিদিকে নিয়োগ দিতে যাচ্ছে চিটাগং। সেই সঙ্গে তিনি হবেন চিটাগাং কিংসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। গতকাল মঙ্গলবার (১৫ অক্টোবর) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে চিটাগং কিংস। তারা লিখেছে—আমরা ঘোষণা করতে পেরে আনন্দিত যে, বুমবুম শহিদ আফ্রিদি আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চিটাগং কিংসে যোগ দিচ্ছেন।

চিটাগাং কিংসের এক কর্মকর্তা জানিয়েছেন, আফ্রিদিকে মেন্টর হিসেবে পেতে চান তারা। যদিও বিষয়টি কথাবার্তার পর্যায়ে রয়েছে।

বিপিএলের প্রথম আসরে ঢাকা গ্লাডিয়েটর্সের হয়ে খেলেছেন শহিদ আফ্রিদি। পরের আসরগুলোয় সিলেট সুপার স্টারস, রংপুর রাইডার্স, ঢাকা ডায়নামাইটস, কুমিল্লা ভিক্টোরিয়ানস এবং ঢাকা প্লাটুনের হয়ে খেলেছেন। সব মিলিয়ে ৪৫ ম্যাচের ৩৫ ইনিংসে ব্যাটিং করে ৫৩৯ রান করেছেন পাকিস্তানের সাবেক এ তারকা অলরাউন্ডার। বল হাতে আফ্রিদি শিকার করেছেন ৫৭ উইকেট।

You might also like
Leave A Reply

Your email address will not be published.