The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪

ববিতে পুলিশের সামনে থেকে সাংবাদিককে উঠিয়ে নিয়ে যাওয়া চেষ্টা

ববি প্রতিনিধিঃ বরিশাল বিশ্ববিদ্যালয়ে পুলিশের ব্রিফিংয়ের সামনে থেকে এক সাংবাদিককে তুলে নেওয়ার চেষ্টার অভিযোগ উঠেছে ছাত্রলীগকর্মী আবুল খায়ের আরাফাত বিরুদ্ধে।

আজ বৃহস্পতিবার (১ আগস্ট) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে পুলিশ ব্রিফিংয়ের সময় এ ঘটনা ঘটে।

বরিশাল বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল বলেন, বিশ্ববিদ্যালয়ের গেটের সামনে সংবাদিকদের সাথে কথা বলার সময় পাশ থেকে একজনকে টেনে নিয়ে যাচ্ছিল, আমি দেখে ছেলেটিকে নিরাপদ স্থানে চলে যেতে সহযোগিতা করি। ছেলেটি তখন আমাকে বলে সে সাংবাদিক।

ভুক্তভোগী ওই সাংবাদিকের নাম মো. মাসুদ রানা। তিনি ‘ঢাকা টাইমস’ এ বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

মাসুদ রানা বলেন ,আমি পেশাগত দায়িত্ব পালনে ভিডিও নিচ্ছিলাম। ঠিক ওই সময় ছাত্রলীগকর্মী এ কে আরাফাত আমাকে পেছন থেকে টেনে হিঁচড়ে পাশে নিয়ে যাওয়ার চেষ্টা করে এবং আমার কাজে বাধা দেয়। সেখানে উপস্থিত পুলিশের দৃষ্টি আকর্ষণ করলে পুলিশ তার হাত থেকে ছাড়াতে সহযোগিতা করেন।

অভিযুক্ত আবুল খায়ের আরাফাত বলেন, আমি কোনো সাংবাদিক লাঞ্ছিত করিনি। ওই ছেলেটা আমার ক্যাম্পাসের ছোট ভাই তাই ডেকে কথা বলতে চাচ্ছিলাম।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. বদরুজ্জামান ভূঁইয়া বলেন, সাংবাদিক যারাই আছে এবং আমাদের প্রিয় শিক্ষার্থীদের কেউ কোনো রকমের হয়রানি, হেনস্তা করলে তার বিরুদ্ধে আমরা যথাযথ ব্যবস্থা নেব।

You might also like
Leave A Reply

Your email address will not be published.