The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪

বটি দিয়ে নিজের চুল নিজেই কাটেন রুনা খান!

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। চল্লিশোর্ধ্ব এই অভিনেত্রীর রূপ-লাবণ্যে এখনও মুগ্ধ তার অনুরাগীরা। ক্যারিয়ারে অসংখ্য নাটকে অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি। এছাড়াও তার সাহসী অবতার কিছু ক্ষেত্রে অনুরাগীদের কাছে আকর্ষণীয় করে তোলে। কখনও শাড়ি পরে, আবার কখনও খোলামেলা পোশাকে অনুরাগীদের তাক লাগিয়ে দেন রুনা খান।

নিজের চুল ছেঁটে নতুন হেয়ারস্টাইলে হঠাত নিজেকে ধরা দিলেন অভিনেত্রী। আর এই চুল ছাঁটার নেপথ্যে কী, সেটিও জানালেন রুনা খান।

মাস দুয়েক পর বৃহস্পতিবার থেকে হঠাৎ সামাজিক মাধ্যমে সরব হতে দেখা গেল অভিনেত্রীকে। সেখানে এক শিশুকে কোলে তুলে ছবি তুলতে দেখা যায় রুনাকে। এর পরদিন নিজেকে ব্যতিক্রমী লুকে ধরা দিলেন রুনা। সেখানে স্পষ্ট ফুটে উঠল তার বয়সের ছাপ। সঙ্গে চুল ছোট করে ফেলেছেন তিনি! জানালেন, নিজের চুল নাকি নিজেই কাটেন; তাও আবার বটি দিয়ে! শিক্ষাজীবনে হল থেকে পাওয়া পুরোনো অভ্যাস বদলাতে পারলেন না। তাই তো নিজের চুল নিজে কেটে সেই হল জীবনকে স্মৃতিচারণ করলেন।

এক ফেসবুক পোস্টে রুনা লেখেন, ‘নিজের চুল নিজের হাতে কাটার ব্যারাম (অভ্যাস) আমার পুরোনো। ইডেনে হলে থাকার সময় একবার কাঁচি ছিল না বলে বটি দিয়ে মাথার চুল কেটেছিলাম। অনেকগুলো নাটকের শুটিংও বটি দিয়ে কাটা হেয়ার-স্টাইলে।’

ওই পোস্টে রুনা লেখেন, ‘এই বঙ্গদেশে বেশিরভাগ নারীরা, নিজের যখন যা ইচ্ছা করে তা করতে পারে না, আমিও পারি না। তবে এই যে, আমার চুল আমি কাটব, যখন ইচ্ছা তখন কাটব। বটি দিয়ে ইচ্ছা করলে বটি দিয়ে কাটব, কাঁচি দিয়ে ইচ্ছা করলে কাঁচি দিয়ে কাটব। এই ইচ্ছাপূরণই আমার বাঁচবার আনন্দ।’

You might also like
Leave A Reply

Your email address will not be published.