The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জবি উপাচার্যের শ্রদ্ধা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম। সোমবার (৪ ডিসেম্বর) সকাল ১০টায় ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, প্রক্টর ড. মোস্তফা কামাল, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আইনুল ইসলাম, অর্থ পরিচালক অধ্যাপক ড. কাজী নাসির, ছাত্র কল্যাণ পরিচালক ড. জিএম আল-আমিন, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় চেয়ারম্যান, সহকারী প্রক্টর ও বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরাসহ বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির সভাপতি মাহমুদুল হাসান তানভীর, সাধারণ সম্পাদক মামুন শেখসহ স্কাউটের সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, অধ্যাপক ড. সাদেকা হালিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রথম নারী উপাচার্য ও বিশ্ববিদ্যালয়ের ষষ্ঠ উপাচার্য। গত ৩০ নভেম্বর তিনি যোগদান করেন। এর আগে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা হিসেবেও দ্বায়িত্বরত আছেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.