The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪

প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদে মধ্যরাতে জবি শিক্ষার্থীদের তাতীবাজার অবরোধ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদকঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক বক্তব্যের প্রতিবাদে বিক্ষুব্ধ হয়ে মাঝরাতে ফুসে উঠেছে জগন্নাথ  বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা৷ বক্তব্যের প্রতিবাদে (১৫ জুলাই) রাত ১১:৪৫ মিনিটে মেয়েরা হল থেকে ও আশেপাশে মেসে থাকা ছেরে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে জড়ো হয়। এরপর তার ১২ টা বেজে ১৫ মিনিটে তাতীবাজার মোর অবরোধ করে দেয়।

এ সময় শিক্ষার্থীরা, তুমি কে আমি কে রাজাকার রাজাকার, কে বলেচে কে বলেছে সরকার সরকার,  রাজাকার আসছে রাজপথ কাপছে, চেয়েছিরাম অধিকার হয়ে গেলাম রাজাকার,  ঢাবিতে হামলা কেন প্রশাসন জবাব চাই স্লোগানে মুখরিত হয় পুরো জগন্নাথ ক্যম্পাস।

সোহান নামে চতুর্থ বর্ষের এক শিক্ষার্থী বলেন, সরকার কতটা বোধহীন হয়ে পরলে সাধারন শিক্ষার্থীদেন একটি যৌক্তিক আন্দোলন না মেনে উল্টো শিক্ষার্থীদের রাজাকার তকমা দেয়। আমরা জাতি হিসেবে লজ্জিত।

সুমাইয়া নামে আরেক শিক্ষার্থী বলেন, সরকার মনে হয় ভুলে গেছে এদেশের ভাষা আন্দোলন থেকে শুরু করে সকল আন্দোলনের বিজয় হয়েছে ছাত্রসমাজের হাত ধরে। আজকে শিক্ষার্থীদের একটি যৌক্তিক আন্দোলরকে কিভাবে কটুক্তি করতে পারে। আমরা জাতি হিসবে লজ্জিত।

You might also like
Leave A Reply

Your email address will not be published.