The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪

পবিপ্রবির ঘাসফুল বিদ্যালয়ের বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর

পবিপ্রবি প্রতিনিধিঃ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ঘাসফুল বিদ্যালয়ের নতুন কমিটি গঠন৷ সভাপতি দায়িত্বে আছেন কৃষি অনুষদের মিতু দত্ত ও সাধারণ সম্পাদক দায়িত্বে আছেন একই অনুষদের মাহিন ইসলাম তালহা।

১ ফেব্রুয়ারী ২০২৩ (বুধবার) সান্ধায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের ছাত্র সংসদের রুমে বার্ষিক সাধারণ সভা শেষে নতুন কমিটি ঘোষনা হয়। এসম উপস্থিত ছিলেন অধ্যাপক ড মো: মামুনুর রশীদ, অধ্যাপক ড. গোপাল সাহা, সহকারী অধ্যাপক জনাব মো: আবুবকর সিদ্দিক,সহকারী অধ্যাপক জনাব মো: তরিকুল ইসলাম সহ সংগঠনের সাথে সংশ্লিষ্ট শিক্ষক শিক্ষার্থীরা।

সুশিক্ষাই হোক জাতি গঠনের হাতিয়ার; সুবিধাবঞ্চিত শিশুরাও পাক শিক্ষার অধিকার।” এই শ্লোগানকে সামনে রেখে পবিপ্রবি সংলগ্ন এলাকাগুলোর যে সকল সুবিধাবঞ্চিত সুশিক্ষাই হোক জাতি গঠনের হাতিয়ার; সুবিধাবঞ্চিত শিশুরাও পাক শিক্ষার অধিকার।” এই শ্লোগানকে সামনে রেখে ‘পবিপ্রবি’ সংলগ্ন এলাকাগুলোর যে সকল সুবিধাবঞ্চিত শিশুর অর্থাভাবে লেখাপড়া চালিয়ে যেতে কষ্ট হচ্ছে এসব শিশুদের শিক্ষার অধিকার নিশ্চিতের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে ২০১১ সালের ২৮ সেপ্টেম্বর পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কিছু উদ্যমী শিক্ষার্থীদের অক্লান্ত প্রচেষ্টায় ‘ঘাসফুল বিদ্যালয় সংগঠনটি প্রতিষ্ঠিত হয়েছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.