The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ৭ই জুলাই, ২০২৪

পবিপ্রবি’তে গবেষণা সম্মাননা প্রদান

পবিপ্রবি প্রতিনিধিঃ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির আয়োজনে রিসার্চ ফেস্টিভ্যাল ২০২৪ অনুষ্ঠিত। অনুষ্ঠানে গবেষণায় সফলতার জন্য তিন বিভাগে ১৮ জন শিক্ষকে সম্মাননা প্রদান করা হয়।

২ জুন (রবিবার) সকাল ১১:০০ মি. কৃষি কনফারেন্স কক্ষ এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক জেহাদ পারভেজ এর সভাপতিত্বে, গবেষণা উৎসব আয়োজক কমিটি সদস্য সচিব সহকারী অধ্যাপক মো. আবুবক্কর সিদ্দিক এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান মিয়া, গবেষণা উৎসব আয়োজক কমিটি আহবায়ক অধ্যাপক ড. ডাঃ. মোহাম্মদ আতিকুর রহমান। আরো উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিনসহ শিক্ষক শিক্ষার্থীরা। এসময় গবেষকগন তাদের গবেষণা নিয়ে বিস্তার আলোচনা করেন।

পবিপ্রবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান মিয়া বলেন, ” যারা দেশের উন্নয়নে গবেষণা করে তাদের গবেষণা সর্বশেষ্ঠ। এই আয়োজনের মাধ্যমে আমরা একে অপরের গবেষণা সম্পর্কে জানতে পারব। নিজেদের গবেষণা আরো সহজতর হবে।”

পবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক জেহাদ পারভেজ বলেন, ” শিক্ষক সমিতি সর্বদা শিক্ষকদের কল্যাণে কাজ করে আসছে। আমি মনে করি আজকের আয়োজন তেমমই একটা কাজ। ”

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ আলী বলেন,” গবেষকগন দেশ ও বিশ্ববিদ্যালয়ের সুনাম বয়ে আনছে। এই ধরনের আয়োজন গবেষকদের আরো উৎসাহিত করবে। “

You might also like
Leave A Reply

Your email address will not be published.