The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪

পঞ্চম গণবিজ্ঞপ্তি : চূড়ান্ত সুপারিশ পেলেন ১৯৫৮৬ শিক্ষক

অবশেষে চূড়ান্ত নিয়োগের অনুমোদন পেয়েছে সাড়ে ১৯ হাজার প্রার্থী। তারা দেশের বিভিন্ন কলেজে শিক্ষক পদে নিয়োগের জন্য চূড়ান্ত সুপারিশ অনুমোদন দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। সুপারিশকৃতদের আগামী ১৯ সেপ্টেম্বরের মধ্যে যোগদান করতে বলা হয়েছে।

আজ (বুধবার) ১৯ হাজার ৫৮৬ জন প্রার্থীকে নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র প্রকাশ করা হয়।

নির্ধারিত লিংকে (http://103.230.104.210:8088/ntrca/c5/app/login.php) প্রবেশ করে শিক্ষক নিয়োগের আবেদনের ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে প্রার্থীরা চূড়ান্ত সুপারিশপত্র ডাউনলোড করতে পারছেন।

এনটিআরসিএ (বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ) সচিব ওবায়দূল রহমান বলেন, ১৯ হাজার ৫৮৬ জন প্রার্থীকে চূড়ান্ত নিয়োগ সুপারিশ করা হয়েছে। আজ রাতের মধ্যে প্রার্থীরা নিয়োগ সুপারিশের এসএমএস পাবে। চূড়ান্ত সুপারিশপত্র ডাউনলোড করে প্রার্থীরা আগামী ১৯ সেপ্টেম্বরের মধ্যে শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে যোগদান করতে পারবেন।

এর আগে ৯৬ হাজার ৭৩৬টি শিক্ষক শূন্যপদে নিয়োগের জন্য পঞ্চম গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছিল। কিন্তু প্রার্থী না থাকায় ২২ হাজার ৩৩ জন প্রার্থীকে নির্বাচিত করা হয়। নিবন্ধিত এ প্রার্থীরা ভি-রোল ফরম পূরণ করে এনটিআরসিএতে তাদের সনদ জমা দিয়েছেন। যেসব প্রার্থীর সনদে কাঙ্ক্ষিত শিক্ষাগত যোগ্যতা আছে তাদের চূড়ান্ত সুপারিশ করা হয়েছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.