The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
সোমবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪

নোবিপ্রবির রয়্যাল ইকোনমিক্স ক্লাবের সভাপতি ফয়সাল, সেক্রেটারি পিয়াস

আবদুল্লাহ আল মামুন: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) অর্থনীতি বিভাগের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত সংগঠন ‘রয়্যাল ইকোনমিক্স ক্লাব-আরইসি’-এর ২০২৪-২৫ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের ১৫ তম ব্যাচের শিক্ষার্থী সাইদুল হক ফয়সাল এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন একই ব্যাচের শিক্ষার্থী আজমীর হোসাইন পিয়াস ।

রবিবার (২৯ সেপ্টেম্বর ) অর্থনীতি বিভাগের ভারপ্রাপ্ত  চেয়ারম্যান সহকারী অধ্যাপক মাহবুবুর রহমান ও সংগঠনটির উপদেষ্টা বিভাগের সহকারী অধ্যাপক সাদ্দাম হোসেন রাজু স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানা যায়।

কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আজিজ মাহমুদ রিজান, যুগ্ম সাধারণ সম্পাদক জাবিন তাসমিন,কোষাধ্যক্ষ আবদুল কাইয়ুম শুভ।

নববির্বাচিত সভাপতি সাইদুল হক ফয়সাল বলেন, রয়েল ইকোনমিকস ক্লাব এমন একটি সংগঠন যেটি দেশের এবং বিশ্বের অর্থনৈতিক বিভিন্ন সমস্যা পর্যবেক্ষণ,পর্যালোচনা ও বিশ্লেষণের মাধ্যমে কিছু সুষ্ঠু নীতিমালা প্রণয়ন করে থাকে।আমি এমন একটি সংগঠনের সভাপতি হতে পেরে বেশ আনন্দিত।আমি এই ক্লাবের বাকি সম্মানিত সদস্যবৃন্দেকে নিয়ে ক্লাবকে একটি সাফল্যমণ্ডিত স্থানে পৌঁছে দিতে চাই যা বিভাগ ও বিশ্ববিদ্যালয়ের সম্মান বয়ে আনবে।

নববির্বাচিত সাধারণ সম্পাদক আজমীর হোসাইন পিয়াস বলেন,রয়্যাল ইকোনমিক্স ক্লাবের (REC) সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হওয়া আমার জন্য অত্যন্ত সম্মানের এবং গর্বের বিষয়।সংগঠনের সামনের দিনগুলোতে আমি ক্লাবের সদস্যদের একত্রিত করে অর্থনৈতিক শিক্ষার প্রসার,গবেষণা এবং পলিসি(নীতি) সংক্রান্ত আলোচনার মাধ্যমে  আরও গতিশীল করতে চাই,যা অর্থনীতির জ্ঞান ও প্রয়োগের ক্ষেত্রে সদস্যদের দক্ষতা বৃদ্ধিতে সহায়ক হবে। বিশেষ করে তরুণ অর্থনীতিবিদদের জন্য একটি সমৃদ্ধ প্ল্যাটফর্ম গড়ে তোলার লক্ষ্য থাকবে। যেখানে তারা উদ্ভাবনী চিন্তা-ভাবনা ও গবেষণার সুযোগ পাবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.