The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ৬ই অক্টোবর, ২০২৪

নেতিবাচক প্রচার বন্ধের আহবান বেরোবি উপাচার্যের

বেরোবি প্রতিনিধি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়কে শিক্ষার্থীরা ইতিবাচক ধারায় সামনে দিকে এগিয়ে নিতে চাইলে তাদের নেতিবাচক প্রচার বন্ধ করা প্রয়োজন বলে মন্তব্য করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ শওকাত আলী। কোন ধরনের সমস্যা কিংবা পরামর্শ থাকলে তা সামাজিক মাধ্যমে তুলে না ধরে, সঠিক জায়গায় উপস্থাপন করার আহবান জানান তিনি।

আজ সোমবার (৩০ সেপ্টেম্বর, ২০২৪) বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় ‘শিক্ষাঙ্গণে ইতিবাচক সম্পর্ক ও আমাদের ক্যাম্পাস ভাবনা’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তৃতায় শিক্ষার্থীসহ সকলের প্রতি এই আহবান জানান।

উপাচার্য বলেন, শিক্ষার্থীদের প্রায় তিন মাসের সেশনজট নিরসনে উদ্যোগ নেওয়া হচ্ছে। এছাড়া বিভাগগুলির শিক্ষক সংকট, ক্লাসরুম সংকট, প্রয়োজনীয় ল্যাব ও সেমিনার সংকট দূর করা হবে।

তিনি বলেন, সুন্দর ও নিরাপদ পরিবেশে শিক্ষা কার্যক্রম পরিচালনার জন্য ক্যাম্পাসকে পরিচ্ছন্ন রাখতে হবে।সুতরাং এই বিশ্ববিদ্যালয়কে পরিস্কার পরিচ্ছন্ন গ্রিন ক্যাম্পাস হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগিতা প্রয়োজন।

ইন্সটিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেল (আইকিউএসি) পরিচালক প্রফেসর ড. মোঃ তাজুল ইসলামের সভাপতিত্বে সেমিনার ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মোঃ ইলিয়াছ প্রামানিক, জীব ও ভ‚-বিজ্ঞান অনুষদের ডিন ড. মোঃ ইমদাদুল হক ও বিজনেস স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর মোঃ ফেরদৌস রহমান বক্তব্য রাখেন। আইকিউএসি অতিরিক্ত পরিচালক ড. মোঃ আব্দুল লতিফ সেমিনারটি সঞ্চালনা করেন। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের সঙ্গে আলোচনার ধারাবাহিকতায় জীব ও ভূ-বিজ্ঞান এবং বিজনেস স্টাডিজ অনুষদের শিক্ষার্থীরা এতে অংশগ্রহণ করেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.