The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪

নিষিদ্ধ ছাত্রলীগ: জবিতে গরু-খাসির ভোজ কাল

জবি প্রতিনিধি: অন্তবর্তীকালীন সরকার কর্তৃক ছাত্রলীগ নিষিদ্ধের খুশিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আগামীকাল আয়োজিত হতে যাচ্ছে মেগা ফিস্ট। বৃহস্পতিবার(২৪ অক্টোবর ) এ ঘোষণা দেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের শান্ত চত্বর প্রাঙ্গণে মেগা ফিস্ট রেজিস্ট্রেশন এর ব্যবস্থা করেছেন শিক্ষার্থীরা। তাছাড়া অনলাইন রেজিস্ট্রেশন এর ব্যবস্থাও রাখা হয়। রেজিস্ট্রেশন মূল্য নির্ধারণ করা হয়েছে ১২০ টাকা। মেগা ফিস্ট এর খাবার আইটেমে থাকছে গরুর ও খাসির তেহারি ।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাসুদ রানা বলেন, আমাদের দীর্ঘদিনের দাবি ছিল বাংলাদেশ থেকে ফ্যাসিস্ট ও অরাজকতা সৃষ্টিকারী সংগঠন ছাত্রলীগকে নিষিদ্ধ করা। আমাদের এতদিনের ইচ্ছা গতকাল পূরণ হয়েছে যার কারণে আমরা অনেক বেশি খুশি।এই খুশি ধরে রাখার জন্যই মূলত আগামীকাল আমরা মেগা ফিস্টের আয়োজন করছি। কালকের আয়োজনে খাবার হিসেবে থাকছে মুসলিমদের জন্য গরুর তেহারি আর হিন্দুদের জন্য থাকছে খাসির তেহারি।

বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী তৌসিফ মাহবুব বলেন, সন্ত্রাসী ছাত্রলীগ নিষিদ্ধের খুশিতে আমারা এই খাওয়া-দাওয়ার আয়োজন করছি। তাদের অত্যাচারে বাংলাদেশের মানুষের জীবন অতিষ্ঠ হয়ে উঠেছিল। তবে আগামীকাল চিরতরে নিষিদ্ধ করার মাধ্যমে তাদের নিষ্ঠুরতার পুরোপুরি অবসান ঘটেছে। আমরা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ সাবেক যারা আছে তারা টাকা দিয়ে এই আয়োজন করেছি।

প্রসঙ্গত, গতকাল ছাত্রলীগকে সন্ত্রাসী সংগঠন অ্যাখ্য দিয়ে নিষিদ্ধ করে সরকার। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.