The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪

নিজ জেলায় রাষ্ট্রপতির পদত্যাগ দাবিতে মশাল মিছিল

ডেস্ক রিপোর্ট: ফ্যাসিবাদের প্রধান দোসর‌ অ্যাখ্যা দিয়ে দেশের ২২তম‌ রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন চুপ্পুর পদত্যাগ এবং সন্ত্রাসী সংগঠন হিসেবে ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণার দাবিতে পাবনায় মশাল মিছিল ও সমাবেশ করেছে‌ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।

মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের প্রধান ফটকের সামনে থেকে মিছিলটি বের করা হয়। মিছিলটি পাবনা শহর প্রদক্ষিণ করে আবার এডওয়ার্ড কলেজের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এ সময় শিক্ষার্থীরা ‘দড়ি ধরে মারো টান, চুপ্পু হবে খান খান’, ‘এক দুই তিন চার, চুপ্পু তুই গদি ছাড়’,‌ ‘জুলাইয়ের হাতিয়ার, গর্জে উঠুক আরেকবার’,‘বাধা আসবে যেখানে, লড়াই হবে সেখানে’, ‘ভারতের দালালেরা হুঁশিয়ার সাবধান’,‘ছাত্রলীগের দুই গালে জুতা মারো তালে তালে’,‘স্বৈরাচারের কালো হাত, ভেঙে দাও গুড়িয়ে দাও’, ‘ছাত্রলীগের রাজনীতি নিষিদ্ধ করো, করতে হবে’ ইত্যাদি স্লোগান দেন।

শিক্ষার্থীরা বলেন, পতিত স্বৈরাচার শেখ হাসিনার অন্যতম প্রধান দোসর রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন চুপ্পু শেখ হাসিনার পদত্যাগ নিয়ে মিথ্যাচার করছেন, ষড়যন্ত্র করছেন। তিনি রাষ্ট্রপতি পদে থাকার নৈতিকতা হারিয়েছেন। অবিলম্বে তাকে পদত্যাগ করতে হবে। তা না হলে ছাত্র-জনতা দুর্বার আন্দোলন গড়ে তুলবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.