The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪

ধূপখোলা মাঠ ফিরে পেল জগন্নাথ বিশ্ববিদ্যালয়

জবি প্রতিনিধিঃ দীর্ঘ চার বছর পর পুরান ঢাকার ধূপখোলা মাঠ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কাছে হস্তান্তর করেছে ঢাকা জেলা প্রশাসন।

আজ রবিবার (১৮ আগস্ট) বিকাল ৪ টায় ঢাকা জেলা প্রশাসক আনিসুর রহমান বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন।

ঢাকা জেলা প্রশাসক আনিসুর রহমান ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. হুমায়ুন কবির চৌধুরী যৌথভাবে মাঠটি উদ্বোধন করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে জেলা প্রশাসক বলেন, দীর্ঘদিন ধরে এই মাঠটি দখলদারদের অধীনে ছিল যা আমরা অবশেষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের কাছে তুলে দিলাম। এছাড়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বেদখল হলগুলো বিশ্ববিদ্যালয় প্রশাসনকে সাথে নিয়ে উদ্ধার কাজ শুরু করবো।

এ ছাড়া এসময় কোষাধ্যক্ষ বলেন, আমরা যত তাড়াতাড়ি সম্ভব একটা এই মাঠে একটা টুর্নামেন্টের আয়োজনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করতে চাই।

বিজয়ের উচ্ছ্বাস প্রকাশ করে বাংলা বিভাগের ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাব্বির আহমেদ বলেন, আমাদের দাবিগুলোর কিছু কিছু পূরণ হওয়ায় ভালো লাগছে। তবে আমাদের এই অনড় অবস্থান ততদিন পর্যন্ত থাকবে যতদিন না আমাদের সকল দাবি পূরণ হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.