The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ৫ই জুলাই, ২০২৪

দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ করে পরী মনি যা বললেন

পুত্রসন্তানের পর কন্যাসন্তানের মা হয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরী মনি। নতুন অতিথির আগমনের পর দুই সন্তান রাজ্য ও প্রিয়মকে নিয়েই তার সুখের সংসার; যাদের নিয়ে আনন্দে কাটান এই অভিনেত্রী। গত মাসে ছয় দিন বয়সি এক কন্যাশিশুর দত্তক নিয়েছিলেন পরী মনি। নাম রেখেছেন সাফিরা সুলতানা প্রিয়ম।

মেয়ের জন্য আকিকাও সম্পন্ন করেছেন। মঙ্গলবার এক মাস পূর্ণ হলো প্রিয়মের।

মেয়ের এক মাস পূর্তিতে মেয়ের ছবি প্রকাশ করলেন পরী মনি। তবে মুখটা ঢেকেই ভক্তদের সঙ্গে শেয়ার করলেন ছবি।

মঙ্গলবার (৪ জুন) পরীর সংসারের নতুন এই অতিথির আগমনের এক মাস পূর্ণ হয়েছে। এদিন মধ্যরাতে সামাজিক মাধ্যমে একটি পোস্ট দেন এই অভিনেত্রী। সঙ্গে যোগ করেন কন্যাশিশু প্রিয়ম ও ছেলে রাজ্যের কিছু ছবি।

রাজ্য-প্রিয়মকে নিয়ে তার অনুভূতি প্রকাশ করে পরী মনি লিখেছেন, ‘এ আমার এক সুখের জীবন। আমার সুখপাখিরা। আমার মেয়ের এক মাস হয়ে গেল- আলহামদুলিল্লাহ।’
এতে ভক্তদেরও সাড়া ছিল দেখার মতোই। কেউ কেউ লিখেছেন, ‘মা পরী সত্যি অসাধারণ’, ‘সুন্দর স্নিগ্ধ পদ্ম প্রিয়ম আর পরী মাশাআল্লাহ’, ‘সুখের জীবন সারা জীবন সুখময় হোক’, এসব কথা দেখা যায় মন্তব্যের ঘরে।

এর আগেও কন্যাসন্তানকে নিয়ে তার অভিব্যক্তি প্রকাশ করেছিলেন পরী মনি। বলেছিলেন, ‘আমার মেয়ে এলো ঘরে। যার নাম রাখা হয়েছে সাফিরা সুলতানা প্রিয়ম। এই নামেই বিশ্ব চিনবে ওকে। ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! পৃথিবীতে আসার ৬ দিন হলো ওর। আমার ঘরে ছেলের পাশে আলো হয়ে আছে। আমি ওকে দত্তক নিয়েছি। নিয়ম মেনে সই করার সময় মনে হলো- আল্লাহ আবার আমার জন্য কিছু করলেন।’

বর্তমানে ‘রঙিলা কিতাব’ নামে একটি ভারতীয় ওয়েব কনটেন্টের কাজ করছেন এ নায়িকা। কিঙ্কর আহ্সানের ‘রঙিলা কিতাব’ উপন্যাস অবলম্বনে নির্মিতব্য সাত পর্বের এ ওয়েব সিরিজের পরিচালনা করছেন অনম বিশ্বাস।

You might also like
Leave A Reply

Your email address will not be published.