The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪

তামিলনাড়ুতে তিন বাংলাদেশি গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের তামিলনাড়ুতে তিন বাংলাদেশি গ্রেফতার হয়েছেন। শনিবার রাজ্যটির নামক্কাল জেলা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার ওই তিনজন হলেন—মাহমুদ মোল্লাহ, হানিফ ও আশরাফুল ইসলাম।

ভারতীয় গণমাধ্যম দ্য হিন্দুর এক প্রতিবেদনে বলা হয়েছে, অবৈধ কাগজপত্র দিয়ে কাজ করা এবং ভারতে অবস্থানের অভিযোগে তাদের গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, একটি গোপন তথ্যের ভিত্তিতে নামক্কাল পুলিশ শনিবার ভোরে চারজনকে গ্রেফতার করে। ওই চারজনের একজনের কাছে বৈধ পাসপোর্ট এবং অন্যান্য নথি ছিল। কিন্তু বাকি তিনজনের কাছে বৈধ কাগজপত্র ছিল না।

পুলিশ তাদের গ্রেফতার করে চেন্নাইয়ের পুজল কারাগারে রিমান্ডে নেয়। বৈধ কাগজপত্রওয়ালা বাংলাদেশিকে দেশে ফেরত পাঠানো হয়েছে।

অনুসন্ধানে জানা গেছে, বাংলাদেশি নাগরিকেরা গত নয় মাস ধরে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করছিলেন। এ বিষয়ে বিস্তারিত জানতে পুলিশ আরও তদন্ত করছে।

এর আগে, গত মাসের শেষ দিকে তামিলনাড়ুতে ছয় বাংলাদেশিকে গ্রেফতার করে স্থানীয় পুলিশ। রাজ্যের দক্ষিণ তিরুপ্পুর জেলার একটি বাসস্ট্যান্ড থেকে তাদের গ্রেফতার করা হয়। স্থানীয় পুলিশ ও র‍্যাপিড অ্যাকশন ফোর্সের কর্মীদের নিয়ে গঠিত একটি দল দক্ষিণ তিরুপ্পুরের ওই বাসস্ট্যান্ড থেকে বেশ কয়েকজনকে গ্রেফতার করে। পরে সবার আধারকার্ড ও অন্যান্য নথিপত্র যাচাই করে দেখা যায় যে, গ্রেফতার হওয়াদের মধ্যে ছয়জন বাংলাদেশি। মূলত তাদের কাজের প্রলোভন দেখিয়ে ভারতে নেওয়া হয়েছিল।

You might also like
Leave A Reply

Your email address will not be published.