The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪

ঢাবি ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার ৩

ডেস্ক রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার পৌর এলাকায় পুলিশের অভিযানে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতাসহ তিনজন গ্রেপ্তার হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে ও আজ শুক্রবার ভোরে পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া সবার বিরুদ্ধে মামলা থাকায় তাদের সবাইকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন- ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক জাহিদুল হক শুভ (২৫)।

তিনি আশুগঞ্জ উপজেলার লামাবায়েক গ্রামের আনিসুল হকের ছেলে। এ ছাড়া বিজয়নগর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আদেল মো. জাহাঙ্গীর।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, পৌর এলাকার কান্দিপাড়া ও পাইকপাড়ায় পৃথক অভিযান চালিয়ে বিজয়নগরের দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা আছে।

ঢাবি ছাত্রলীগ নেতার গ্রেপ্তার প্রসঙ্গে তিনি জানান, তালশহর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া সদর ও ঢাকার শাহবাগ থানায় তার বিরুদ্ধে বিস্ফোরকসহ বিভিন্ন আইনে পৃথক মামলা রয়েছে।

এদিকে বিজয়নগর থানার ওসি শহিদুল ইসলাম জানান, ২০১৮ সালে বিএনপি নেতা খালেদ মাহবুব শ্যামলের ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.