The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪

ঝিনাইদহে ভারতীয় পুলিশ কর্মকর্তা আটক

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে পালানোর সময় পি জন সেলভারাজ নামের ভারতীয় এক পুলিশ কর্মকর্তাকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

মঙ্গলবার (১৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভারতীয় সীমান্তবর্তী বাঘাডাঙ্গা এলাকা থেকে তাকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃত পুলিশ কর্মকর্তা পি জন সেলভারাজ ভারতের তামিলনাড়ু এলাকার বাসিন্দা। তিনি ভারতীয় পুলিশের এসএসআই পদে কর্মরত ছিলেন।

আজ বুধবার ৫৮ বিজিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তবে ভারতীয় ওই পুলিশ কিভাবে এবং বাংলাদেশের কোন এলাকায় ছিলেন বিজিবি তা নিশ্চিত করতে পারেনি।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২২ মার্চ অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে ৫৮ বিজিবির সদস্যরা তাকে গ্রেপ্তার করে মহেশপুর থানায় সোপর্দ করেন। এরপর গত ১৩ জুন তিনি আদালত থেকে জামিন পেয়ে বাংলাদেশের অভ্যন্তরে পালিয়ে থাকেন।

নাম প্রকাশে অনিচ্ছুক ৫৮ বিজিবির এক কর্মকর্তা জানান, ‘ভারতীয় ওই পুলিশ কর্মকর্তা বাংলাদেশে প্রবেশের সময় একবার গ্রেপ্তার হয়েছিলেন। জামিন পেয়ে কয়েক মাস বাংলাদেশে আত্মগোপনে ছিলেন। তিনি কোনো এজেন্ডা বাস্তবায়নের জন্য আমাদের দেশে ছিলেন কি না তা নিবিড়ভাবে তদন্ত করা হচ্ছে।’

এ বিষয়ে মহেশপুর থানার উপপরিদর্শক রফিকুল ইসলাম জানান, আটককৃত ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর আদালতে সোপর্দ করা হয়েছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.