The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
সোমবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪

জুলাই-আগস্টে ঢাবি ক্যাম্পাসে সহিংস ঘটনায় জড়িতদের চিহ্নিত করতে কমিটি গঠন

ঢাবি প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয়(ঢাবি) ক্যাম্পাসে কোটা সংস্কার আন্দোলনে শুরু হওয়া ১৫জুলাই থেকে আগস্ট পর্যন্ত সংগঠিত সকল সহিংসতার সাথে জড়িতদের চিহ্ন করতে চার সদস্য একটি সত্যানুসন্ধান কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে ত্রিশ কার্য দিবসের মধ্যে প্রতিবেদন জমা দেয়ার অনুরোধ জানানো হয়েছে।

রবিবার(২৯ সেপ্টেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার(তদন্ত) আইয়ুব আলীর দফতর থেকে প্রেরিত এক নোটিশে তথ্য জানানো হয়।

কমিটির আহ্বায়ক করা হয়েছে আইন অনুষদের ভারপ্রাপ্ত ডীন প্রফেসর ইকরামুল হক। অন্য তিন সদস্য হলেন-ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক নাদিয়া নেওয়াজ রিমি,লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ও সহকারী প্রক্টর শেহরীন আমিন ভূঁইয়া ও ডেপুটি রেজিস্ট্রার (তদন্ত) আইয়ুব আলী।

ডেপুটি রেজিস্ট্রার প্রেরিত নোটিশে বলা হয়, আদিষ্ট হয়ে আপনার সদয় অবগতির জন্য জানাচ্ছি যে, ২০২৪ সালের ১৫ জুলাই হতে ৫ আগস্ট পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সংঘটিত সহিংস ঘটনায় জড়িতদের চিহ্নিত করে প্রশাসনিক ব্যবস্থার আওতায় নিয়ে আসার জন্য মাননীয় উপাচার্য (২৯-০৯-২০২৪) কর্তৃক নিম্নোক্ত ব্যক্তিদের সমন্বয়ে একটি সত্যানুসন্ধান কমিটি গঠন করা হয়েছে। উপরোক্ত কমিটিকে আগামী ৩০ (ত্রিশ) কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দেয়ার জন্য অনুরোধ করা হয়েছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.