The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪

জিম আফ্রো টি-১০ লিগে ছক্কার ঝড় তুললেন সাব্বির রহমান

সাব্বির রহমান। বাংলাদেল দল থেকে অকালে ঝরে পড়া এক নক্ষত্রের নাম। লম্বা সময় ধরেই জাতীয় দলের বাইরে এই ডানহাতি। এক সময়ের হার্ড হিটার এই ব্যাটার সুযোগ পাচ্ছিলেন না ঘরোয়া ক্রিকেটেও। সেই তাকেই এবার দলে টেনেছে জিম আফ্রো টি-১০ লিগের দল হারারে বোল্টস। সেখানেও প্রথম দিকে ধুঁকতে হচ্ছিল তাকে। তবে অবশেষে রানের দেখা পেয়েছেন তিনি।

শুক্রবার ব্যাট হাতে রীতিমতো প্রতিপক্ষের বোলারদের কচুকাটা করেছেন সাব্বির। ব্যাট হাতে প্রতিপক্ষের বোলারদের ওপর চড়াও হয়ে রীতিমতো তাণ্ডব চালিয়েছেন সাব্বির। জোবার্গ বাংলা টাইগার্সের বিপক্ষে ১২ বলে ৩৪ রানের ‘ক্যামিও’ খেলেছেন সাব্বির। যদিও দিনশেষে আফসোস তার এমন জ্বলে ওঠার দিনেও জেতেনি তার দল হারারে বোল্টস।

সাব্বিরের দলের ১২১ রানের লক্ষ্য ৪ উইকেট হাতে রেখে তাড়া করে জিতেছে বাংলা টাইগার্স।

আগের দুই ম্যাচে দলে সুযোগ না পাওয়া সাব্বির এদিন বাংলা টাইগার্সের বিপক্ষে উইকেটে আসেন অষ্টম ওভারে। তখন হারারের রান ৩ উইকেটে ৭৯। এরপর ১২ বলের ইনিংসে সাব্বির ছক্কা মেরেছেন ৫টি। যার মধ্যে ইনিংসের শেষ তিন বলে আফগান অলরাউন্ডার করিম জানাতের বলে ছক্কা মেরেছেন ৩টি। সাব্বিরের ইনিংসটি বৃথা গেছে বাংলা টাইগার্স অধিনায়ক সিকান্দার রাজার ১০ বলে ৩ চার ও ৪ ছক্কায় ৩৮ রানের ইনিংসের কারণে।

ম্যাচ হারলেও ৭ ম্যাচের মধ্যে ৫টিতে জিতে কোয়ালিফায়ারে সাব্বিরের দল। আজ বাংলা টাইগার্সের বিপক্ষেই প্রথম কোয়ালিফায়ারে মাঠে নামবে তারা। বাংলা টাইগার্সের বিপক্ষে দারুণ খেলে প্রথম কোয়ালিফায়ারে একাদশে জায়গা ধরে রাখতে পারেন সাব্বির।

You might also like
Leave A Reply

Your email address will not be published.