The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪

জাবি শিক্ষার্থীর উপর ছাত্রলীগের হামলা

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ( জাবি) বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে দায়িত্ব পালন করায় আরমান ( উদ্ভিদবিদ্যা ৪৯) নামে একজন শিক্ষার্থীর উপর ছাত্রলীগের হামলার অভিযোগ উঠেছে।

বুধবার ( ১৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে তার নিজ এলাকা কিশোরগঞ্জে ছাত্রলীগের কয়েকজন মিলে কুপিয়ে জখম করেছে বলে খোঁজ পাওয়া গেছে। আরমান এখন কিশোরগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

আরমানের বড় বোন জানান, আমার ভাইয়ের উপর চিহ্নিত ছাত্রলীগের কয়েকজন সন্ত্রাসী মিলে হামলা করেছে। তাকে হাসপাতালে আনা হয়েছে। তবে সে এখনো আশঙ্কামুক্ত হয়।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের জাবি সমন্বয়ক তৌহিদ মোহাম্মদ সিয়াম বলেন,আমাদের আবার একত্রিত হওয়ার সময় চলে আসছে। সন্ত্রাসীরা পুনর্বাসিত হচ্ছে। সারাদেশে আমাদের সহযোদ্ধারা হামলার স্বীকার হচ্ছে। এগুলোর একটা দফারফা না করে ঘরে ফেরার সুযোগ নেই। সবাই প্রস্তুতি নেন। সংগ্রাম চলবে।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক আরিফ সোহেল বলেন, আমরা আরমানের পরিবার ও কিশোরগঞ্জের জেলা প্রশাসন, এসপিদের সাথে কথা বলেছি। প্রশাসনিকভাবে আরমানকে চিকিৎসা ও আইনী সহায়তা দেয়ার নিশ্চয়তা আমরা আদায় করেছি। অতিদ্রুতই আরমানকে সর্বোচ্চ মানের সুচিকিৎসা দিতে ও সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফতার করে বিচারের মুখোমুখী করতে হবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.