The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪

জাবির কুমিল্লা জেলা ছাত্রকল্যাণের আয়োজনে গুণীজন সম্মাননা

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) কুমিল্লা জেলা স্টুডেন্টস্ এসোসিয়েশন আয়োজন করেছে ” গুণীজন সম্মাননা,  কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও ৫১তম আবর্তনের নবীনবরন ২০২৪”।
২৪ সেপ্টেম্বর (মঙ্গলবার) জহির রায়হান অডিটোরিয়াম এর সেমিনার  রুমে বেলা ৩ টায় এ প্রোগ্রামের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রথম পর্বে  থাকে গুণীজন সম্মাননা,  কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও ৫১তম আবর্তনের নবীনবরন এবং দ্বিতীয় পর্বে থাকে সাংস্কৃতিক অনুষ্ঠান।
এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মোহাম্মদ কামরুল আহসান।
অনুষ্ঠানে চিকিৎসা ও শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য গুনীজন হিসেবে সম্মাননা পেয়েছেন এনাম মেডিকেল কলেজ এর সম্মানিত অধ্যক্ষ অধ্যাপক ডা. মো: মোহাতার হোসেন জুয়েল ও জিওআর্কিওলজিতে বিশেষ অবদানের জন্য ড. সৈয়দ কামরুল আহছান।
অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন কুমিল্লা আসনের সাবেক সংসদ সদস্য হাজী আমি অর রশিদ ইয়াসিন, বিশিষ্ট সমাজসেবক হাজী এম শাহ্ জাহান, সাভার সিটিজেন ক্লাবের সভাপতি মুহম্মদ কামরুজ্জামান। এছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা স্টুডেন্টস্ এসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক ড. মুহম্মদ নজরুল ইসলাম, পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক আমির হোসেন ভূঁইয়া এবং লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক নুরুল আমিন। প্রোগ্রামে সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা স্টুডেন্টস্ এসোসিয়েশনের সভাপতি মীর হোসাইন ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক  সাইফুল ইসলাম পরশ।
You might also like
Leave A Reply

Your email address will not be published.