The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪

জাবিতে আইন বিভাগের অ্যালামনাই গঠন: আহ্বায়ক পলাশ, সদস্য সচিব সাইদুর

জাবি প্রতিনিধিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আইন ও বিচার বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ল অ্যালামনাই ফোরাম গঠন করা হয়েছে। নবগঠিত এ সংগঠনের আহ্বায়ক হিসেবে ৪১ ব্যাচের পলাশ চন্দ্র রায় এবং সদস্য সচিব হিসেবে ৪২ ব্যাচের সাইদুর রহমান কাহানের নাম ঘোষণা করা হয়েছে।

পলাশ চন্দ্র রায় বর্তমানে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি এর সহকারী ব্যবস্থাপক (লিগ্যাল) হিসেবে কর্মরত আছেন এবং সাইদুর রহমান কাহান ঢাকা জজ কোর্টে আইনপেশায় নিয়োজিত আছেন।

এছাড়া কমিটিতে যু‏গ্ম আহ্বায়ক হিসেবে আছেন ৪১ ব্যাাচের ইমরান নাফিজ জিহান, হুমায়ুন কবির, সাকিয়া সুলতানা কেয়া এবং ৪২ ব্যাচের তামান্না আজিজ তুলি।

আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন ৪২ ব্যাচের মার্জিয়া রহমান ও ওমর ফারুক; ৪৩ ব্যাচের মো. আতিকুল ইসলাম, মো: চয়ন মুন্সী, হাবিবুর রহমান ও নাহিদা ছিদ্দিকা নীলা; ৪৪ ব্যাচের আয়নাল হক, আরিফ চৌধুরী, রাকিবুল হাসান রিসান ও রীচিমনি প্রমা; ৪৫ ব্যাচের মাহমুদুল হাসান, হাসান রুবাইয়াত, রোমিও ও লাইবা তাসনিয়া; ৪৬ ব্যাচের রাকিবুল হাসান নিবিড়, মো: ইশরাক ইরফান আবির, মো: রায়হান মাহমুদ প্রধান এবং নাঈমা রুহুল; ৪৭ ব্যাচের মো: আবু বকর সিদ্দিক, মাশরুর রহমান মাহিন, সাজ্জাদ হোসাইন সৌভিক ও ইসরাত জাহান ইরা; ৪৮ ব্যাচের আব্দুল্লাহ হৃদয়, মাহমুদুল হাসান আবির, নোমান বিন হারুন ও দোররে সাওয়ার ওহী।

You might also like
Leave A Reply

Your email address will not be published.