The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪

জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক হলেন মেজবাহ্ উদ্দিন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে দায়িত্ব পেয়েছেন পরিবহন দপ্তরের পরিচালক মেজবাহ্ উদ্দিন।

বুধবার (১ মে) থেকে তিনি পরীক্ষা নিয়ন্ত্রকের (ভারপ্রাপ্ত) দায়িত্ব পালন করবেন। বিদায়ী পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামানের স্থলাভিষিক্ত হলেন তিনি।

বুধবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সদ্য সাবেক পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান মঙ্গলবার (৩০ এপ্রিল) চাকরি শেষে অবসরোত্তর ছুটিতে গেছেন। ওইদিন এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামানকে বিদায় জানায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। পরে তার কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন মেজবাহ্ উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. নিজামউদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ প্রফেসর আবদুস সালাম হাওলাদার, রেজিস্ট্রার মোল্লা মাহফুজ আল-হোসেনসহ বিভাগীয় প্রধান ও পরীক্ষা শাখার কর্মকর্তা-কর্মচারীরা।

বদরুজ্জামান ২০০৮ সাল থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করে আসছিলেন। ২০২১ সাল থেকে তিনি চুক্তিভিত্তিক নিয়োগে পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করেন। ৩০ এপ্রিল তার এ নিয়োগের মেয়াদ শেষ হয়। ১৯৯৩ সালে বদরুজ্জামান জাতীয় বিশ্ববিদ্যালয়ে সেকশন অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন।

নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ উদ্দিন ১৯৯৭ সালে জাতীয় বিশ্ববিদ্যালয়ে সেকশন অফিসার হিসেবে যোগদান করেন। এরপর তিনি সহকারী রেজিস্ট্রার, উপ-রেজিস্ট্রার হিসেবে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি বিশ্ববিদ্যালয়ের পরিবহন দপ্তরের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.