The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪

জবি শাখার তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

জবি প্রতিনিধি: আব্দুল কাদের নাগিবকে সভাপতি ও রাকিবুল ইসলামকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ তরুণ লেখকদের সংগঠন তরুণ কলাম লেখক ফোরাম জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার ২০২৪-২৫ কার্য পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আব্দুল কাদের নাগিবকে সভাপতি ও রাকিবুল ইসলামকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

আজ শনিবার দুপুরে সংগঠনটির এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়১৭ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

এছাড়াও কমিটিতে ১ নম্বর সহ-সভাপতি করা হয়েছে আইনুল ইসলামকে , ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে মুশফিকুর রহমান ইমনকে এবং ১ নম্বর সাংগঠনিক সম্পাদক হয়েছেন মোঃ আব্দুলাহ ওয়াহিদকে।

তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- সোহান ফরাজি, প্রচার সম্পাদক- আল শাহরিয়ার , সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদকের দায়িত্বে আছেন নাইমুর রহমান। প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হিসেবে পদ পেয়েছেন হ্যাপি, দপ্তর সম্পাদক অনুমোদন দেওয়া হয়েছে মোঃ নাইম হোসেনকে। কার্যনির্বাহী সদস্যবৃন্দ হলেন, মাইসা ও বসির শাহরিয়ার।

সভাপতি নাগিব বলেন, কেন্দ্রের অনুমোদন নিয়েই এই কমিটি পূর্নাঙ্গ করা হয়েছে । আমরা লেখনীর মাধ্যমে নিজেদের প্রতিভাকে বিকশিত করবো এবং সুন্দর দেশ গঠনে ভূমিকা রাখবো।

সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম জানান, এই সংগঠনকে আমরা সম্মিলিত প্রয়াসে এগিয়ে নিতে চাই এবং আগামী প্রজন্মের জন্য ইতিবাচক কিছু করতে চাই।

You might also like
Leave A Reply

Your email address will not be published.