The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪

জবি ছাত্র উদ্যোক্তাদের জন্য নতুন প্লাটফর্ম ম্যানেজমেন্ট পসরা

জবি প্রতিনিধি : জাগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট ক্লাব উক্ত বিভাগের উদ্যোক্তাদের প্রচার করা এবং তাদের ব্যবসায়িক প্রতিভা প্রদর্শনের একটি সুযোগ করে দেয়ার জন্য  “ম্যানেজমেন্ট পসরা” নামের একটি উন্নয়ন কর্মসূচি আয়োজন করেছে।

গত সোমবার ( ৯ অক্টোবর), বিভাগের উন্মুক্ত সেমিনারে ৭টি স্টল এবং ১৫ জন উদ্যোক্তা তাদের ব্যবসায় প্রদর্শন করেছেন। উদ্যোক্তারা বুটিক, গহনা ও খাবারের পসরা নিয়ে বসেন।

ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মিজানুর রহমান সহ বিভাগের অন্যান্য শিক্ষকেরা সকল স্টল পরিদর্শন করে আগত শিক্ষার্থী ও উদ্যোক্তাদের উৎসাহিত করেছেন।

আয়োজকদের বিশ্বাস “ম্যানেজমেন্ট পসরা” কর্মসূচিটি জাগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থীদের জন্য একটি অনুপ্রেরণাদায়ক প্ল্যাটফর্ম প্রদান করেছে। এই ধরনের উদ্যোগ শিক্ষার্থীদের তাদের ব্যবসায়িক ধারণা বাস্তবায়নের জন্য প্রয়োজনীয় সমর্থন এবং উৎসাহ প্রদান করে।

ক্লাবটির সভাপতি এ এইচ এম মাহিন বলেন, “ম্যানেজমেন্ট পসরা কর্মসূচিটি আমাদের বিভাগের শিক্ষার্থীদের জন্য একটি অনুপ্রেরণাদায়ক অভিজ্ঞতা। আমরা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এবং পরিদর্শনকারীদের সমর্থনের জন্য কৃতজ্ঞ। যদিও এই প্রোগ্রামটা আমাদের ডিপার্টমেন্ট এর মধ্যেই ছিল এবং ভবিষ্যতে আমরা এটা পুরো বিশ্ববিদ্যালয়ের আরও বেশি সংখ্যক শিক্ষার্থীকে এই ধরনের উদ্যোগে সম্পৃক্ত করার চেষ্টা করব।

কায়েম আহমেদ রনি, ক্লাবটির সাধারণ সম্পাদক, বলেন, “ ম্যানেজমেন্ট পসরা কর্মসূচির সাফল্যে আমরা অত্যন্ত আনন্দিত। আমাদের লক্ষ্য ছিল শিক্ষার্থীদের ব্যবসায়িক উদ্যোগকে প্রচার করা এবং তাদেরকে একটি প্ল্যাটফর্ম প্রদান করা। যার ফলে আমরা আমাদের ডিপার্টমেন্টের যারা এতদিন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে নিজেদের ব্যবসায় পরিচালনা করে আসছিলেন তাদের এবং অন্য অংশগ্রহণকারীদের স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ পেয়েছি।”

You might also like
Leave A Reply

Your email address will not be published.