The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪

জবি ক্যারিয়ার ক্লাবের নেতৃত্বে ইমন ও ইরফান

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (জেএনইউসিসি) ২০২৪-২৫ মেয়াদের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মার্কেটিং বিভাগের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী শাহরিয়ার ইমনকে সভাপতি এবং ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী মো. ইরফান হোসাইনকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

বুধবার (২৩ অক্টোবর) ক্লাবের চীফ মডারেটর অধ্যাপক ড. মো. মহিউদ্দিন এবং মডারেটর মো. শফিকুল ইসলাম ও মো. আল আমিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পান আবরার জাহিন রাফি, মুহাম্মদ মাহমুদুল হাসান, শাহেদ মাহমুদ ফাহিম, শান্ত চন্দ্র শীল, তোফায়েল ইসলাম ও বিকাশ ঘোষ। এ ছাড়া কোষাধ্যক্ষ হিসাবে সমাপ্তি ইসলাম সোমা এবং যুগ্ম-সাধারণ সম্পাদক হিসাবে সাদিয়া ইসলাম প্রমা, মো. জিলন হোসেন, আলরাফি হোসাইন সাকিব ও মেঘলা সাহা পূজা নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত সভাপতি শাহরিয়ার ইমন বলেন, ক্লাবের সদস্যদের একাডেমীক পড়াশোনার পাশাপাশি বর্তমান চাকরি ব্যবস্থায় নিজেদের উপযোগী করে তুলতে কাজ করে যাবো। পাশাপাশি সর্বাত্মক পরিধি নিয়ে শিক্ষার্থীদের উদ্ভাবনী ও নবতর চিন্তাধারা তৈরীতে কাজ করে যাবে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব।

প্রসঙ্গত, ২০১১ সালের পহেলা জুন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক দল উদ্যমী তরুণ শিক্ষার্থীদের সুদূরপ্রসারী চিন্তা ও প্রচেষ্টার মধ্য দিয়ে গড়ে ওঠে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব। সংগঠনটি শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নে বিভিন্ন ধরনের সেশন আয়োজনের পাশাপাশি চাকরির বাজারে তাদের যোগ্য করে গড়ে তুলতে এবং বিদেশে উচ্চশিক্ষা গ্রহণে প্রয়োজনীয় দিক-নির্দেশনা দিয়ে থাকে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.