The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ৬ই অক্টোবর, ২০২৪

গোয়ালিয়রে বাংলাদেশ ম্যাচে ২৫০০ পুলিশ মোতায়েন

 স্পোর্টস ডেস্ক: ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে আগামীকাল মাঠে নামছে বাংলাদেশ। গোয়ালিয়রের শ্রীমন্ত মাধবরাও সিন্ধিয়া ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৭টায় মাঠে গড়াবে ম্যাচটি। তবে এই ম্যাচ ঘিরে আছে নিরাপত্তার হুমকি। যেই হুমকি দূর করে ম্যাচটি ভালোভাবে শেষ করতে ২৫০০ পুলিশ মোতায়েন করা হয়েছে বলে নিশ্চিত করেছে বার্তা সংস্থা পিটিআই।

ম্যাচ সামনে রেখে গোয়ালিয়রে আগামী সোমবার পর্যন্ত বিক্ষোভ মিছিল এবং সামাজিক যোগাযোগমাধ্যমে উসকানিমূলক প্রচারণায় নিষেধাজ্ঞা জারি করে স্থানীয় জেলা ম্যাজিস্ট্রেট। সেই সঙ্গে দর্শক ও ক্রিকেট সংশ্লিষ্ট সবার নিরাপত্তা নিশ্চিত করতে মোতায়েন করা হবে ২ হাজার ৫০০’র বেশি পুলিশ।

বাংলাদেশ দলের খেলা বাতিল করতে কট্টরপন্থী সংগঠনগুলোর পক্ষ থেকে হুমকি আসার পর নড়েচড়ে বসে প্রশাসন। এবার জানা গেছে নিশ্চিদ্র নিরাপত্তা নিশ্চিত করতে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হবে। পাশাপাশি যে দুটি হোটেলে খেলোয়াড়েরা বুধবার থেকে অবস্থান করছেন, সেগুলোকেও ঢেকে ফেলা হয়েছে নিরাপত্তার নিশ্চিদ্র চাদরে।

এ বিষয়ে কথা বলেছেন গোয়ালিয়র জোনের ইন্সপেক্টর জেনারেল অরবিন্দ সাক্সেনা। তিনি বলেছেন, ম্যাচের দিন পুলিশ সদস্যরা বেলা ২টা থেকে রাস্তায় অবস্থান করবে। ম্যাচ শেষ হওয়ার পর দর্শকেরা বাড়ি ফিরে যাওয়া পর্যন্ত তারা দায়িত্ব পালন করবে। নিষেধাজ্ঞা জারির পর নজরদারি জোরদার করা হয়েছে। পাশাপাশি আমরা সামাজিক যোগাযোগমাধ্যমেও চোখ রাখছি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.