The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ৭ই জুলাই, ২০২৪

গাজীপুরে নেশার টাকা না পেয়ে ঘরে আগুন দিল ছেলে

গাজীপুরের কাপাসিয়া উপজেলার সূর্য নারায়নপুর গ্রামে মা-বাবার কাছে নেশার টাকা না পেয়ে ঘরে আগুন দিয়েছে এক ছেলে। অভিযুক্ত ছেলের নাম মো. কামরুজ্জামান (২৫)। আগুন লাগার খবর পেয়ে এলাকাবাসী, কাপাসিয়া থানা পুলিশ ও কাপাসিয়া উপজেলা ফায়ার স্টেশনের কর্মীরা গিয়ে আগুন নেভান।

কামরুজ্জামান স্থানীয় বীর মুক্তিযোদ্ধা মোঃ নাজিম উদ্দীনের ছেলে। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

কাপাসিয়া থানার এসআই মো. উজ্জ্বল হোসেন মল্লিক জানান, গতকাল দুপুরে নাজিম উদ্দিনের বাড়িতে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে কাপাসিয়া থানা পুলিশ ও ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভান।

এই পুলিশ কর্মকর্তা আরও জানান, কামরুজ্জামান বখাটে ও নেশাগ্রস্থ। এজন্য তাকে একাধিকবার রিহ্যাব সেন্টারেও পাঠানো হয়েছিল। সম্প্রতি কামরুজ্জামান বাবা-মার কাছে বিভিন্ন পরিমাণে টাকা দাবি করতেন। কিন্তু নেশাগ্রস্ত কামরুজ্জামানকে ওই টাকা না দেওয়ায় তাদের মধ্যে কলহ হতো। ঘটনার দিন যেন ঝগড়ার পর মা-বাবা ও তার বোনসহ তাদের এক আত্মীয়ের বাড়িতে চলে যান। পরে খালি বাড়িতে বসত ঘরে আগুন দিয়ে পালিয়ে যান কামরুজ্জামান। মুহূর্তে আগুন নিয়ন্ত্রণের বাইরে চলে যায় এবং ঘরে থাকা বিভিন্ন আসবাবপত্র ও মালামাল পুড়ে যায়। এলাকাবাসী, পুলিশ ও স্থানীয় ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভান। প্রতিবেশী ও এলাকাবাসীর কাছ থেকে জানা গেছে কামরুজ্জামান এই অগ্নি সংযোগ করে পালিয়ে গেছে।

কাপাসিয়া থানার ওসি মো. আবু বকর মিয়া বলেন, বুধবারও কামরুজ্জামান টাকা না দিলে বাড়িতে অগ্নিসংযোগ ও ভাঙচুর করার হুমকি দিয়েছিল। পরদিন বৃহস্পতিবার কামরুজ্জামানের বাবা-মা তার আত্মীয়ের বাসায় বেড়াতে গিয়েছিলেন। খালি বাড়িতেই কামরুজ্জামান বসত ঘরে অগ্নিসংযোগ করে পালিয়ে গেছে বলে জানতে পেরেছেন তিনি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.