The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ৭ই জুলাই, ২০২৪

গণতান্ত্রিক ছাত্র শক্তির আহ্বায়ক আখতারের ওপর হামলা

ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক ও নতুন স্বতন্ত্র ছাত্র সংগঠন গণতান্ত্রিক ছাত্র শক্তির আহ্বায়ক আখতার হোসেনসহ কয়েকজন নেতাকর্মীর ওপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় আখতার হোসেনসহ ৪-৫ জন আহত হয়েছেন বলে জানা যায়। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

বুধবার (৪ অক্টোবর) দুপুর একটার পর ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) পাশে এ ঘটনা ঘটে।

সংগঠনটির ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সদস্য হাসিব আল ইসলাম বলেন, আত্মপ্রকাশ অনুষ্ঠান শেষে আমরা রিক্সা করে যাওয়ার পথে টিএসসির পরমানু শক্তি কমিশনের সামনে আখতার ভাইকে রিক্সা থেকে নামিয়ে মারধর করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় কয়েকজন বাঁচাতে গেলে তাদের ওপরও হামলা করে তারা। আখতার ভাই গুরুতর আহত হয়েছেন। সবাইকে ঢামেকে আনা হয়েছে।

এর আগে আজ বুধবার বেলা ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয় ডাকসু ভবনের সামনে এক সংবাদ সম্মেলনে সংগঠনের নাম ঘোষণা করেন সংগঠনটির আহ্বায়ক আখতার হোসেন। পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী মধুর ক্যান্টিনে ঘোষণার কথা থাকলেও ক্যান্টিন ছাত্রলীগের দখলে থাকায় বাধ্য হয়ে ডাকসুর সামনে করে সংগঠনটি।

সংগঠনের মূলনীতি শিক্ষা শান্তি ও মুক্তি। এক বছর মেয়াদী ২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির ঘোষণা করা হয়। এতে সদস্য সচিব করা হয় নাহিদ হাসানকে। এসময় সংগঠনটির ৩ মাস মেয়াদী ঢাবি শাখার আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। ঢাবি কমিটির আহ্বায়ক আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া সদস্যসচিব আবু বাকের মজুমদার।

You might also like
Leave A Reply

Your email address will not be published.