The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪

আয়মান সাদিকের স্ট্যাটাস, কোটি টাকার বিনিয়োগ হারাল ১০ মিনিট স্কুল

পাঁচ কোটি টাকা বিনিয়োগ হারালেন ১০ মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা ও সিইও আয়ামান সাদিক।

মঙ্গলবার (১৬ জুলাই) সকাল ১১টায় টেন মিনিট স্কুলের জন্য পাঁচ কোটি টাকার বিনিয়োগ প্রস্তাব বাতিল করার বিষয়টি জানিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

তিনি ফেসবুকে জানান, টেন মিনিট স্কুলের জন্য ৫ কোটি টাকার বিনিয়োগ প্রস্তাব স্টার্টআপ বাংলাদেশ লিমিটেডের পক্ষ থেকে বাতিল করা হলো।

এর আগে, স্টার্টআপ বাংলাদেশ লিমিটেডের ভেরিফাই ফেসবুক পেইজ থেকেও আয়মান সাদিকের সঙ্গে করা চুক্তি বাতিলের বিষয়টি জানানো হয়। তবে স্টার্টআপ বাংলাদেশে ও জুনায়েদ আহমেদ পলক চুক্তি বাতিলের জন্য কোনো কারণ জানাননি।

টেন মিনিট স্কুলের সহপ্রতিষ্ঠাতা ও সিইও আয়মান সাদিক। তিনি দুই দিন আগে সরকারি চাকরিতে কোটা সংস্কারের পক্ষ নিয়ে নিজের ফেসবুকে পোস্ট দিয়েছিলেন। লিখেছিলেন, ‘কোটা সংস্কার চাই, মেধা হোক সবচেয়ে বড় কোটা।’

আয়মান সাদিকের ফেসবুক পোস্ট
আয়মান সাদিকের ফেসবুক পোস্টছবি: আয়মান সাদিকের ফেসবুক থেকে নেওয়া

এ ছাড়া গতকাল সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদ জানান আয়মান সাদিক। তিনি তাঁর ফেসবুকে লিখেন, ‘রক্তাক্ত ঢাকা বিশ্ববিদ্যালয়! আমার ক্যাম্পাসে রক্ত কেন? প্রতিবাদ জানাই।’

তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের পোস্টে কমেন্ট করেছেন ইঞ্জিনিয়ার এস এম হুমায়ুন কবির। তিনি লিখেছেন, সাধারণ ছাত্রছাত্রীদের পক্ষে কথা বলায় যদি সব কিছু বাতিল হয় তাতে কিচ্ছু যায় আসেনা Ayman Sadiq সঠিক পথে অবিচল আছে ধন্যবাদ আয়মান সাদিক।

দেলোয়ার শাহজাদা নামের আরেকজন লিখেছেন এর আগে এই নব্য রাজাকারদের কত দিয়েছেন? অথচ এরা শুরু থেকে কখনই আমাদের আদর্শের ছিল না।

Engr-Md Anowar Hossain নামে একজন কমেন্ট করেছেন, খুব ভালো কাজ করছেন মন্ত্রীমহোদয়। আপনার কি মনে হয়, এখন তারা ভিক্ষা করে খাবে। যার যোগ্যতা আছে সে এই টাকা ছাড়াই চলবে। প্রতিবাদ করা ঠিক আছে।

A Samad Lovelu নামের এক ফেসবুক ইউজার লিখেছেন, আর যেনো আপনার মাধ্যমে তারা কোন ফায়দা না নিতে পারে… ধন্যবাদ প্রিয় ভাই।

You might also like
Leave A Reply

Your email address will not be published.