The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪

কিংবদন্তি কিশোর কুমার হয়ে পর্দায় ফিরছেন আমির খান

বিনোদন ডেস্ক:  বেশ লম্বা একটা বিরতির পর আমির খান আবারো ফিরতে চলেছেন দর্শক দরবারে। ইতিমধ্যেই ‘সিতারে জমিন পর’-এর শুটিং সেরে ফেলেছেন আমির। যেটি কিনা নতুন বছরে (২০২৫) মুক্তি পাবে বলে খবর। এছাড়াও পিঙ্কভিলা সূত্রে খবর, তার ঝুলিতে রয়েছে আরও ৫টি ছবি, যেগুলো করার জন্য বিশেষ আগ্রহী আমির। আর এই ৫টি ছবির মধ্যে রয়েছে কিশোর কুমারের বায়েপিক।

অনুরাগ বসু পরিচালিত কিশোর কুমারের বায়োপিকে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন আমির খান। পিঙ্কভিলা সূত্রে খবর, প্রযোজক ভূষণ কুমারের সঙ্গে ইতিমধ্যেই কিশোর কুমারের বায়োপিক নিয়ে আলোচনা করছেন আমির ও অনুরাগ। এখনও পর্যন্ত তাদের মধ্যে মধ্যে চার-পাঁচটি মিটিং হয়েছে বলেও খবর।

সূত্রের খবর, ‘কিশোর কুমারের বায়োপিক অনুরাগ বসু এবং ভূষণ কুমারের হৃদয়ের ভীষণ কাছের একটা প্রোজেক্ট। তারা সুন্দরভাবে এ প্রোজেক্টটি উপস্থাপন করতে চান। আমির খান ও কিশোর কুমারের একজন বড় অনুরাগী। আর তাই তিনিও অনুরাগ বসুকে এই কিংবদন্তির জীবন তুলে ধরার বিষয়ে সাহায্য করতে চান। পরিচালক এই ছবিটিকে একটা অন্যমাত্রা দিতে চান, নিখুঁতভাবে ছবিটি বানাতে চান। আর এই বিষয়টিই আমিরকে সবচেয়ে বেশি আগ্রহী করেছে বলে খবর।’

কিশোর কুমারের বায়োপিক ছাড়াও আমিরের ভাবনায় রয়েছে আরও ৬টি ছবি। যেগুলো হল উজ্জ্বল নিকমের বায়োপিক, রাজকুমার সন্তোষীর কমেডির ছবি চার দিন কি জিন্দেগি, গজনি-২, লোকেশ কানাগরাজের একটা সুপারহিরো ঘরানার ছবি এবং জোয়া আখতারের একটা ছবিও আমিরের ভাবনা চিন্তার মধ্যে রয়েছে। জানা যাচ্ছে, এই সবকটি ছবিই আমিরের ভীষণ পছন্দের। চলতি বছরের শেষের দিকে আমির তার পরবর্তী ছবি নিয়ে সিদ্ধান্ত নেবেন। তবে এই ৬টি ছবির মধ্যে ৩টি বেছে নিয়ে বাকি ৩টি ছবি তিনি ছেড়ে দিতে পারেন বলে খবর।

এ মুহূ্র্তে আমির খান ‘সিতারে জামিন পার’-ছবিটির জন্য প্রস্তুতি নিচ্ছেন। এই ছবিতে আমির সঙ্গে জেনেলিয়া ডি’সুজার সঙ্গে অভিনয় করেছেন। ছবিটির প্রযোজনায় রয়েছেন সুপারস্টারের নিজের প্রযোজনা সংস্থা। ২০২৫-এর শুরুতেই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। প্রসঙ্গত, প্রযোজক আমির ‘লাহোর ১৯৪৭’ বলেও একটা ছবি বানাচ্ছেন, যে ছবিতে সানি দেওল, প্রীতি জিনটা, শাবানা আজমি, করণ দেওল ও আলি ফজল অভিনয় করছেন। যেটির পরিচালনা করেছেন রাজকুমার সন্তোষী।

You might also like
Leave A Reply

Your email address will not be published.