The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪

ইবির দুই বিভাগে ৪ শিক্ষকসহ ২৫ জন নিয়োগ

নিজস্ব প্রতিবেদক: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দুই বিভাগে চার শিক্ষকসহ মোট ২৫ জন নিয়োগ দিয়েছে কর্তৃপক্ষ। এর মধ্যে তিনজন চিকিৎসক ও চারজন প্রকৌশলী, একজন ইলেক্ট্রিশিয়ান, একজন প্লাম্বার, ছয়জন চালক এবং ছয়জন হেলপার নিয়োগ দেওয়া হয়েছে। গত রোববার বিশ্ববিদ্যালয়ের ২৬১ তম সিন্ডিকেট সভায় তাদের নিয়োগ দেওয়া হয়।

জানা গেছে, ফার্মেসি বিভাগে প্রভাষক হিসেবে নিয়োগ পেয়েছেন রেহনুমা তানজিন ও রসুল করিম এবং শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগে প্রভাষক হিসেবে নিয়োগ পেয়েছেন সাথী খাতুন ও মাসুদ রানা।

এছাড়া চিকিৎসক হিসেবে নিয়োগ পেয়েছেন আবদুল্লাহ আল মামুন (সিনিয়ার মেডিক্যাল অফিসার), তাহমিনা আফরিন (মেডিক্যাল অফিসার) ও জিহান আফরিন (মেডিক্যাল অফিসার)। প্রকৌশলী হিসেবে এস. এম. ইশতিয়াক (বিদ্যুৎ), সোহাগ ইসলাম সাগর (সিভিল), প্রসেনজিৎ কুমার (সিভিল) ও রাজিব হোসেন (সিভিল) নিয়োগ পেয়েছেন।

এদিকে ছয়জন চালকের মধ্যে রয়েছেন জুয়েল, রাশেদুল ইসলাম, আল মাহমুদ, মোঃ কামাল, মিলন ও তুহিনুল ইসলাম। হেলপারের মধ্যে রয়েছেন শুকুর আলী, ফিরোজ আলী, আলাউদ্দীন রাকিব, সিহাব আলী, মাহফুজ ইসলাম ও নারায়ণ (মুক্তিযোদ্ধা কোটা)। এছাড়া ইলেক্ট্রিশিয়ান হিসেবে জনি ও প্লাম্বার পদে রাকিব রয়েছেন।

সিন্ডিকেট সভায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামের সভাপতিত্বে উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া উপস্থিত ছিলেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.