The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪

ইবিতে ভর্তির নবম মেধাতালিকা প্রকাশ

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক সম্মান প্রথম বর্ষের ভর্তির পঞ্চম মেধা তালিকা প্রকাশিত হয়েছে। প্রকাশিত এই মেধা তালিকায় ফাঁকা আসন সাপেক্ষে ‘এ’ ইউনিটে ৩০৫ জন, ‘বি’ ইউনিটে ৬৮ জন ও ‘সি’ ইউনিটে ৩৫ জন ভর্তিচ্ছু স্থান পেয়েছেন।

শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ মেধা তালিকা প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, GST গুচ্ছভূক্ত বিশ্ববিদ্যালয়সমূহের সমন্বিত ভর্তি পরীক্ষায় অংশ গ্রহণ করে যে সকল শিক্ষার্থী ইসলামী বিশ্ববিদ্যালয়ে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে ভর্তির জন্য ৯ম মেধা তালিকায় বিভাগপ্রাপ্ত হয়েছে শুধুমাত্র সে সকল শিক্ষার্থী আগামী ২২-০১-২০২৩ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করবে। ৯ম মেধা তালিকায় বিভাগপ্রাপ্ত শিক্ষার্থীগণ সশরীরে প্রয়োজনীয় কাগজপত্রসহ ইউনিট সমন্বয়কারীর কার্যালয়ে উপস্থিত হতে হবে। ইউনিট সমন্বয়কারীর কার্যালয় হতে ইয়েস কার্ড পাবার পর প্রাপ্ত বিভাগ হতে ভর্তি ফরম সংগ্রহ করে যথাযথভাবে পূরণ করত : আনুষাঙ্গিক ফি জমাদান রশিদ সংগ্রহ করে অগ্রণী ব্যাংক ইসলামী বিশ্ববিদ্যালয় শাখায় জমা দিয়ে ভর্তি ফরমে বিভাগীয় সভাপতি, ডীন মহোদয় ও হল প্রভোষ্টের স্বাক্ষর করে একাডেমিক শাখায় জমা দিতে হবে।

এছাড়াও বিজ্ঞপ্তিতে বলা হয়, ১ম থেকে ৭ম মেধা তালিকায় বিষয় বরাদ্দ পেয়ে যে সকল শিক্ষার্থী প্রাথমিক ভর্তি নিশ্চায়ন করেছে তাদের চুড়ান্ত ভর্তির তারিখ বিজ্ঞপ্তির মাধ্যমে ওয়েবসাইটে পরবর্তিতে জানানো হবে।

উক্ত মেধাতালিকায় ভর্তি শেষে আসন ফাঁকা থাকা সাপেক্ষে পরবর্তি কার্যক্রম জানানো হবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.