The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪

আমার স্বামীর এটি তৃতীয় বিয়ে হলেও কার কী: চমক

বর্তমান সময়ের আলোচিত মডেল ও ছোটপর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমক সম্প্রতি মাত্র ৯ টাকা কাবিন ও ৯০০ টাকার শাড়িতে মাদরাসায় বিয়ে করে আলোড়ন ফেলে দেন। বিয়ের পরপরই তার স্বামী আজমান নাসিরকে নিয়ে নানা গুঞ্জন শোনা গেলেও তাতে কর্ণপাত করেননি এ অভিনেত্রী। এরই মধ্যে প্রকাশ্যে আসে, চমকের স্বামীর আগেও দুটি বিয়ে হছিল। চমকের সঙ্গে এটি তার তৃতীয় বিয়ে।

দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী চমকের সঙ্গে পরিচয় হয় এ ব্যবসায়ীর নাসিরের। চলতি বছরের শুরু থেকেই চুটিয়ে প্রেম করেছেন তারা দুজনে। এরপর ঘরোয়া আয়োজনে বাগদানের পর শ্রীলংকায় উড়াল দেন এ জুটি। সেখান থেকে ফিরেই বিয়ের পিঁড়িতে বসেন নাসির ও চমক।

এদিকে স্বামীর একাধিক বিয়ে নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। অভিনেত্রী বলেছেন, আমার স্বামীর এটি তৃতীয় বিয়ে হলেও কার কী— আমার তো সমস্যা নেই। সে আমার প্রতি লয়্যাল, প্রচণ্ড ভালোবাসে এবং কেয়ার করে—এটাই আমার কাছে অনেক।

চমক বলেন, আমার না হেরে যাওয়া মানুষের পাশে দাঁড়াতে ভালো লাগে। এই মানুষটা বারবার হেরে যাচ্ছিল, কিছুই পায়নি জীবনে, তার জীবনে সবচেয়ে বড় অর্জন যদি আমি হই, তার জীবনে সবচেয়ে বড় সুখটা যদি আমি দিতে পারি— কেন নয়। আমি তাকে অত কিছু জিজ্ঞেস করতে যাইওনি।

জীবনে একাধিকবার প্রেম আসলেও সেভাবে সুখী হতে পারেননি জানিয়ে এ অভিনেত্রী বলেন, কেউ হাজার কোটি টাকার মালিক, কিন্তু মানুষ ঠিক না হলে কীভাবে কি! আমি অনেক ধনী মানুষের সঙ্গে ডেট করেছি, কিন্তু সুখী ছিলাম না। ওর সঙ্গে আমার মনে হয়েছে, সুখী— পরিপূর্ণ সুখী। আবারও বলছি, আমাকে পাওয়া যদি কারও জীবনে সবচেয়ে বড় অর্জন হয়, তখন সেই মানুষটার সঙ্গে থেকে যাওয়াটাই সঠিক সিদ্ধান্ত মনে হয়েছে।

প্রসঙ্গত, ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন রুকাইয়া জাহান চমক। এরপর ২০২০ সালে অভিনয় শুরু করেন। তার উল্লেখযোগ্য নাটক ও সিরিজগুলো হলো— ‘হায়দার’, ‘হাউস নং ৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসমাপ্ত’, ‘ভাইরাল হ্যাজব্যান্ড’ ইত্যাদি।

অন্যদিকে পেশায় ব্যবসায়ী আজমান নাসির। ২০০৮ সালে প্রথম বিয়ে করেন তিনি। তার স্ত্রীর নাম ছিল সামান্তা ইসলাম। ২০১১ সালের নভেম্বরে তাদের ঘরে কন্যাসন্তানের জন্ম হয়। তবে ২০১৬ সালেই সেই সংসারে বিচ্ছেদ হয়।

প্রথম সংসারে ভাঙনের পর লামিয়া ফারহিন নামে একজনের সঙ্গে সম্পর্কে জড়ান আজমান নাসির। ২০১৮ সালে বিয়ে করেন এ জুটি। তাদের একটি কন্যাসন্তান আছে। তবে দ্বিতীয় সংসারও বেশি দিন টেকেনি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.