The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪

আমাদের ব্যাটাররা জানে না কীভাবে ১৮০ করতে হয়: শান্ত

স্পোর্টস ডেস্ক: ভারতের বিপক্ষে গোয়ালিয়রে প্রথম টি-টোয়েন্টিতে ৭ উইকেটে হেরেছে বাংলাদেশ। দলের এমন হারের পর বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত অকপটে স্বীকার করেছেন তাদের দুর্বলতার কথা। তিনি বলেছেন, তার দল টি-টোয়েন্টি ম্যাচে ধারাবাহিকভাবে ১৮০ এর বেশি স্কোর করতে জানেই না।

টি-টোয়েন্টিতে ভালো করার সামর্থ্য থাকলেও দক্ষতায় বিরাট ঘাটতি আছে বলে মনে করেন নাজমুল। তিনি বলেন, আমাদের সামর্থ্য আছে, কিন্তু আমাদের দলের দক্ষতায় উন্নতির জায়গা আছে। আমরা গত ১০ বছর ধরে এভাবে ব্যাটিং করে আসছি। মাঝে মাঝে আমরা ভালো করি।

টি-টোয়েন্টিতে হারলে দেশের মাটিতে উইকেটের দোষ দেন ক্রিকেটাররা। ভারতের বিপক্ষে হারের পর একই কথা শুনালেন অধিনায়ক শান্তও। ব্যাটিংয়ে কীভাবে উন্নতি আনা যায়, সেটাও বলেছেন নাজমুল হোসেন শান্ত। এটার জন্য আমরা ঘরের মাঠে যখন অনুশীলন করি, তখন উইকেটের পরিবর্তন…কিছু না কিছু একটা পরিবর্তন আনতে হবে। আমরা যখন ঘরের মাঠে খেলি, তখন ১৪০-১৫০ রানের উইকেটই হয়। আমরা দেশে ফিরে অনুশীলন করব।

ভারতের বিপক্ষে বাংলাদেশ প্রথম ৬ ওভারে করে মাত্র ৩৯ রান। সর্বশেষ ৭ টি-টোয়েন্টি ইনিংসের পাওয়ারপ্লেও অনেকটা এমনই ছিল বাংলাদেশের। টপ অর্ডার ব্যাটসম্যানদের বেশির ভাগই আউট হয়েছেন আক্রমণাত্মক শট খেলতে গিয়ে। গতকালও ১৪ রানে ২ উইকেট হারিয়ে বসে বাংলাদেশ।

শেষ পর্যন্ত অলআউট হওয়ার আগে করে ১২৭ রান। যা ভারত ১১.৫ ওভারে টপকে যায়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.