The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ৬ই অক্টোবর, ২০২৪

আবারও মা হচ্ছেন কোয়েল মল্লিক

বিনোদন ডেস্ক: আবার মা হতে চলেছেন টালিউড অভিনেত্রী কোয়েল মল্লিক। রঞ্জিত মল্লিককন্যা এবার দ্বিতীয়বারের মত মা হতে চলেছেন। এ সুখবর সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তেই উচ্ছ্বসিত তার ভক্ত-অনুরাগীরা। শুভেচ্ছা জানিয়েছেন টালিউড তারকারাও।

এর আগে ২০২০ সালে ছেলে কবীর জন্ম হয়। এতদিন ছেলে আর কাজ সমানভাবে সামলেছেন। তবে এবার বাড়ছে দায়িত্ব। কারণ দ্বিতীয় সন্তান আসতে চলেছে এ অভিনেত্রীর। একটি ছবি শেয়ার করে নিলেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়।

কোয়েল পোস্টে লিখেছেন— আনন্দের সঙ্গে জানাচ্ছি আমাদের পরিবার বড় হচ্ছে। খুব জলদিই কবীর বড় ভাই হতে চলেছে। আপনাদের থেকে ভালোবাসা আর শুভকামনা প্রয়োজন এই সময়ে। সঙ্গে হাত জোড়ের ও রেড হার্টের ইমোটিকন দেন তিনি। আর হ্যাশট্যাগে জুড়ে নেন লাভ, লাইফ, ব্লেসিং, ব্লিস।

যে ছবিটি শেয়ার করে কোয়েল এ সুখবর দিলেন, সেটিতে দেখা গেল তাকে, নিসপাল সিং ও কবীরকে। কোয়েলের এই পোস্টে মন্তব্য করলেন জিৎ। অভিনেতা লিখলেন— অসাধারণ! এই পরিবারের সবাইকে অনেক শুভেচ্ছা।

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত লিখেছেন—শুভেচ্ছা! খুব খুশি হয়েছি। পরমব্রত চট্টোপাধ্যায় লিখেছেন— অনেক শুভেচ্ছা তোমাকে ও নিসপালকে। শুভেচ্ছা জানালেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, নুসরত জাহান, মিমি চক্রবর্তী, মৌনি রায়-রাও।

উল্লেখ্য, ২০১৩ সালের ১ ফেব্রুয়ারি নিসপাল সিং রানেকে বিয়ে করেন কোয়েল মল্লিক। এরপর ২০২০ সালের বিবাহবার্ষিকীর দিনই ঘোষণা করেন মা হতে চলার খবর। ২০২০ সালের ৫ মে কোয়েল-নিসপালের কোল আলো করে আসে কবীর। ছেলের সঙ্গে ছবি-ভিডিও মাঝেমাঝেই শেয়ার করে নেন কোয়েল সোশ্যাল মিডিয়ায়। তাঁদের একসঙ্গে দেখতে খুব পছন্দও করেন তার ভক্ত-অনুরাগীরা। আর এবার সেসব পোস্ট আরও আকর্ষণীয় করে তুলবে কোয়েলের দ্বিতীয় সন্তান। যদিও কবে দ্বিতীয় সন্তান আসবে কোলে, তা এখনো জানাননি তিনি। তবে আশা রাখা যাচ্ছে— ২০২৫ সালের শুরুতেই দেখা মিলবে মল্লিক ও সিং পরিবারের নতুন সদস্যের।

You might also like
Leave A Reply

Your email address will not be published.