The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪

আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে ইবি শিক্ষার্থীদের কবর জিয়ারত

ইবি প্রতিনিধিঃ ভারতীয় আধিপত্যবাদের বিরুদ্ধে কথা বলে ছাত্রলীগের নেতাকর্মীদের মারধরে২০১৯ সালের ৬ অক্টোবর নির্মমভাবে নিহত বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে তার কবর জিয়ারত ও দোয়া করেছে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থীরা।

সোমবার (৭ অক্টোবর) বিকালে বিশ্ববিদ্যালয়ের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ইবি সমন্বয়ক এস এম সুইটের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের সমন্বয়ক পরিষদের সদস্যবৃন্দ ও সাধারণ শিক্ষার্থীরা ক্যাম্পাস থেকে বাস যোগে রওনা দিয়ে সন্ধ্যায় আবরার ফাহাদের বাড়িতে পৌঁছায়। পরে সেখানে মাগরিবের নামাজ আদায় করে আবরারের কবর জিয়ারত ও তার রুহের মাগফেরাত কামনা করেন শিক্ষার্থীরা।

জিয়ারত শেষে ইবি সমন্বয়ক এস এম সুইট বলেন, শুধুমাত্র একটি ফেসবুক স্টাটাসকে কেন্দ্র করে ছাত্রলীগের নেতারা শুধুই আবরার ফাহাদকে নির্যাতনই করেননি বরং মৃত্যু নিশ্চিত হওয়া পর্যন্ত নির্যাতন করেছে। আবরার ফাহাদ ভাই আমাদের জাতীয় ঐক্যের প্রতিক। তিনি তার জীবন দিয়ে স্বৈরাচারের বিরুদ্ধে সকলকে এক সুতোয় বাঁধতে পেরেছিলেন। আবরার ফাহাদ ভাইয়ের আত্মত্যাগে উদ্বুদ্ধ হয়ে ইবির যারা এই স্বৈরাচার পতন আন্দোলনে ছিল তাদের ধন্যবাদ জানাই। আজ ফাহাদ ভাইয়ের মৃত্যুবার্ষিকী তাই আমরা তার জন্য দোয়া করতে এখানে এসেছি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.