The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪

আন্দোলনে গিয়ে প্রাণ হারান ছোট ভাই, চাকরি পেলেন বড় ভাই

কোটা সংস্কার আন্দোলনে অংশ নিয়ে ঢাকায় নিহত হয়েছিলেন চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার কিশোর ইশমাম (১৮)। ইশমাম গত ৫ আগস্ট রাজধানীতে গুলিবিদ্ধ হয়ে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এরপর ৮ আগস্ট মারা যান। এরপর সরকার পরিবর্তনের পর সরকারি চাকরি পেয়েছেন নিহতের বড় ভাই মুহিব।

আজ মঙ্গলবার (১৪ আগস্ট) দুপুরে চাকরি পাওয়ার বিষয়টি মুহিব গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি চট্টগ্রাম চিড়িয়াখানার অফিস সহকারী পদে নিয়োগ পেয়েছেন।

মুহিব জানান, কয়েক দিন আগে চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান লোহাগাড়া উপজেলা পরিদর্শনে আসেন। তখন ইশমামের গ্রামের বাড়ি পরিদর্শন করে তার পরিবারকে সর্বোচ্চ সহযোগিতা করার ঘোষণা দেন। এরপর লোহাগাড়া উপজেলা প্রশাসনের সহযোগিতায় আজ তাকে চট্টগ্রাম চিড়িয়াখানার অফিস সহকারী পদে চাকরি দেওয়া হয়।

মুহিবকে চাকরি দেওয়ার বিষয়ে চট্টগ্রামের জেলা প্রশাসক গণমাধ্যমে বলেন, ‘মুহিব অষ্টম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেছেন। তাই আমরা তাকে অফিস সহকারী পদে স্থায়ীভাবে চট্টগ্রাম চিড়িয়াখানায় নিয়োগ দিয়েছি।’

নতুন চাকরি পেয়ে মুহিব বলেন, ‘আমার ছোট ভাই অন্যায়ের বিরুদ্ধে আন্দোলন করতে গিয়ে শহীদ হয়েছে। তার জন্য আপনারা সবাই দোয়া করবেন। আমার পরিবারের জন্য দোয়া করবেন। আমি জেলা প্রশাসককে ধন্যবাদ জানাই। উনি আমাকে সম্মানজনক একটি চাকরির ব্যবস্থা করেছেন।’

You might also like
Leave A Reply

Your email address will not be published.