৫ বিভাগে ১৪ জন শিক্ষক নেবে যবিপ্রবি

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি)। ৫ বিভাগে ১৪ জন শিক্ষক নিয়োগ দেবে বিশ্ববিদ্যালয়টি। রেজিস্ট্রার প্রকৌশলী মো. আহসান হাবীব স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগে সহযোগী অধ্যাপকের একটি একটি স্থায়ী পদে নিয়োগ নেওয়া হবে। বেতন স্কেল ৫০০০০-৭১২০০/- (৪র্থ গ্রেড)।

এ ছাড়া ম্যানেজমেন্ট বিভাগে ৩টি পদে (১টি স্থায়ী, ১টি সহযোগী অধ্যাপক পদের বিপরীতে অস্থায়ী এবং ১টি শিক্ষা ছুটির বিপরীতে অস্থায়ী), পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগ (১টি স্থায়ী পদ), ক্লাইমেট এন্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট বিভাগ, (১টি স্থায়ী পদ), অ্যাকাউন্টিং এন্ড ইন্‌ফরমেশন সিস্টেমস্ বিভাগে দু’টি অস্থায়ী পদ (১টি সহযোগী অধ্যাপক পদের বিপরীতে ও ১টি শিক্ষাছুটির বিপরীতে), ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩টি পদ (১টি স্থায়ী ও ২টি শিক্ষা ছুটির বিপরীতে অস্থায়ী এবং বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগে ৪টি পদে (০১টি স্থায়ী, ১টি অধ্যাপক পদের বিপরীতে অস্থায়ী এবং ২টি শিক্ষা ছুটির বিপরীতে অস্থায়ী) নিয়োগ দেওয়া হবে।

বেতন স্কেল: ২২০০০-৫৩০৬০ টাকা (৯ম গ্রেড)।

আবেদনকারীকে career.just.edu.bd ওয়েবসাইটে গিয়ে প্রয়োজনীয় সব কাগজপত্রের Scanned copy, আবেদন ফিসহ আগামী ৩০ সেপ্টেম্বর বিকেল ৫টার মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন ও ফি প্রদানের বিস্তারিত নিয়মাবলী https://career.just.edu.bd/docs/how-to-apply.pdf এই লিংলে পাওয়া যাবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.just.edu.bd) হতে যোগ্যতার বিস্তারিত বিবরণ সংগ্রহ করা যাবে।

প্রার্থীকে আবেদনের সাথে নিম্নলিখিত কাগজপত্রের Scanned copy সংযুক্ত করতে হবে- (ক) শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা (যদি থাকে), প্রশিক্ষণ সংক্রান্ত ও অন্যান্য সকল প্রকার মূল/সাময়িক সনদপত্র ও নম্বরপত্র (খ) সদ্য তোলা ৩০০x৩০০ পিক্সেল ও অনূর্ধ ২০০ কিলোবাইট সাইজের ছবি (গ) জাতীয় পরিচয়পত্র (ঘ) নিজ নিজ এলাকার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌর মেয়র/ওয়ার্ড কাউন্সিলর প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র।
চাকুরীতে নিয়োজিত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ এবং বিলম্বে প্রাপ্ত আবেদন (নির্ধারিত সময়ের পর) গ্রহণ করা হবে না। অনলাইনে আবেদন করার সময় ক্রমিক নং ১ এর জন্য আবেদন ফি বাবদ ১১০০ টাকা এবং ক্রমিক নং ২ এর জন্য আবেদন ফি বাবদ ৯০০ টাকা ইন্টারনেট ব্যাংকিং/মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে পরিশোধ করতে হবে।