১০ কোটি টাকার মামলা ৬ লাখে সমাধান!

অবশেষে সমাঝোতা হলো চিত্রনায়ক শাকিব খান ও কণ্ঠশিল্পী দিলরুবা খানের। ১০ কোটি টাকার মামলা মাত্র ৬ লাখ টাকায় সমাঝোতা হয়েছে বলে জানিয়েছে একাধিক সূত্র।

এর আগে, ‘পাগল মন’ গানটির কিছু অংশ অনুমতিহীন ভাবে শাকিব খান তার ‘পাসওয়ার্ড’ সিনেমায় ব্যবহার করায় ক্ষুব্ধ হন গায়িকা দিলরুবা খান। যে কারণে শিল্পী দিলরুবা খান, গীতিকার কায়সার আহমেদ ও সুরকার আশরাফ উদাস ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিশ পাঠান প্রযোজক শাকিব খানের কাছে।

অন্যদিকে চলতি বছরের ফেব্রুয়ারিতে শাকিব নিজে দিলরুবা খানের আইনজীবী ওলোরার অফিসে সমঝোতার জন্য বসেছিলেন। তখন মাত্র দুই লাখ টাকায় সমাঝোতা করতে চেয়েছিলেন শাকিব। সে সময় এমনটেই জানিয়েছিলেন দিলরুবা খানের আইনজীবী ওলোরা।

কত টাকায় শাকিবের সাথে দিলরুবার সমাঝোতা হলো? বিষয়টি জানতে আইনজীবী ওলোরার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আসলে টাকার অঙ্কটা বলা যাচ্ছে না। তবে সমাঝোতা হয়েছে। কয়েকটি কোম্পানি মিলে আর্থিক ক্ষতির বিষয়টি দেখছে, তাই টাকার বিষয়টি নিয়ে বলা যাচ্ছে না।

জানা যায়, গেল ৩১ জুলাই উভয় পক্ষ বসে বিষয়টির সমাধান করেন। শাকিব খান সেদিন উপস্থিত না থাকলেও শাকিবের পক্ষে ছিলেন তিনজন প্রতিনিধি। অন্যদিকে গানের পক্ষে এর গীতিকার, সুরকার, গায়িকা ও তাদের আইনজীবী উপস্থিত ছিলেন। সেদিনই ৬ লাখ টাকায় এটির মীমাংসা করা হয়।

বিষয়টি নিয়ে ‘পাসওয়ার্ড’ ছবির অন্যতম প্রযোজক মো. ইকবাল বলেন, ‘আমি আসলে এ ব্যাপারে কিছুই জানি না। তবে বিষয়টি সুরহার কথা শুনেছি।’

বিষয়টি নিয়ে দিলরুবা খানের মুঠোফোনে ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি।