স্নাতকে জীবন বীমা করপোরেশনে ক্যারিয়ার গড়ার সুযোগ, পদ ৮০

জীবন বীমা করপোরেশন শূন্য পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তাদের একাধিক শূন্য পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। প্রার্থীদের ৩১ আগস্টের মধ্যে আবেদন করতে হবে।

১. পদের নাম: জুনিয়র অফিসার
পদসংখ্যা: ৮।
চাকরির গ্রেড: ১০।
বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৮০ টাকা।
শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীকে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। চার বছর মেয়াদি অনার্স ডিগ্রি, অনার্সসহ স্নাতকোত্তর ডিগ্রির সমতুল্য গণ্য হবে।
২. পদের নাম: উচ্চমান সহকারী
পদসংখ্যা: ২।
চাকরির গ্রেড: ১৩।
বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা।
শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীকে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস হতে হবে।
৩. পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদসংখ্যা: ৪৫।
চাকরির গ্রেড: ১৬।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীকে কোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) বা সমমানের পরীক্ষায় পাস হতে হবে। কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত ও কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২০ ও ইংরেজিতে ২৮ শব্দের গতি থাকতে হবে।
৪. পদের নাম: অফিস সহায়ক
পদসংখ্যা: ২৫।
চাকরির গ্রেড: ২০।
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা।
শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীকে অষ্টম শ্রেণি পাস হতে হবে।

আবেদনের বয়স
২০২১ সালের ১ আগস্ট প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে শারীরিক প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধার সন্তান-পোষ্যদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়স প্রমাণের ক্ষেত্রে অ্যাফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

আবেদনের পদ্ধতি
আগ্রহী প্রার্থীকে অনলাইনে আবেদন ফরম পূরণ করতে হবে।

আবেদন ফি
আবেদনপত্র পূরণের ৭২ ঘণ্টার মধ্যে ১ নম্বর পদের জন্য ৫৬০ টাকা, ২ ও ৩ নম্বর পদের জন্য ৩৪০ টাকা এবং ৪ নম্বর পদের জন্য ২৩০ টাকা টেলিটক প্রি–পেইড মোবাইল সংযোগের মাধ্যমে জমা দিতে হবে।