স্কুল-ছাত্রী হীরামনি ধর্ষণ ও হত্যার বিচারের দাবিতে স্মারকলিপি

লক্ষ্মীপুরে হীরামনি ধর্ষণ ও হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের আওতায় এনে শাস্তি নিশ্চিত করার দাবীতে রায়পুরের সামাজিক, সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন সমুহের জেলা প্রশাসক মহোদয় ও পুলিশ সুপার লক্ষ্মীপুর বরাবরে উপজেলা নির্বাহিঅফিসার রায়পুর, এএসপি, রায়পুর সার্কেল এর মাধ্যমে স্মারকলিপি প্রদান করেন।

এ সময় সংগঠন সমুহের পক্ষে উপস্হিত ছিলেন আব্দুর রব সিদ্দীকি রায়পুর যুবকল্যাণ সমিতি, ঢাকা, ভি,পি,বেলায়েত সুবচন নাট্য সমাজ,রায়পুর, ফরহাদ হোসেন মিয়াজী সাধারন সম্পাদক, রায়পুর উঃ সাহিত্য সংসদ, মুহাম্মদ ইউনুস, সুমন মনির সুহৃদ,রায়পুর, আঃ রহমান চৌধুরী তুহিন ফ্রেন্ডস ফোরাম, রায়পুর, আলীম উল্লাহ্ পিন্টু সবুজসেনা খেলাঘর আসর, রায়পুর, মোঃ আমিন সোহেল, রায়পুর স্টারস্, ঢাকা, আজম খান স্বপ্নীল রায়পুর গ্রুপ, দোলন চন্দ্র কুরী আর, এম,এ,টাইগার্স টিম, রায়পুর, নাবিদ আহসান, সানরাইজ ইয়ুথ ক্যাম্প,রায়পুর।

সুবচন নাট্য সমাজ এর সাধারন সম্পাদক ভিপি বেলায়েত দ্য রাইজিং ক্যাম্পাসকে বলেন, হীরামনি ধর্ষণ ও হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের আওতায় এনে শাস্তি নিশ্চিত করার দাবীতে আমরা এক হয়ে স্মারকলিপি দিয়েছি। আশা করি পুলিশ ও প্রশাসন জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের আওতায় আনবে।

রায়পুর যুবকল্যাণ সমিতি, ঢাকা, এর সাধারন সম্পাদক আব্দুর রব সিদ্দীকি দ্য রাইজিং ক্যাম্পাসকে বলেন, হীরামনি ধর্ষণ ও হত্যার দ্রুত বিচারের দাবিতে রায়পুরের সামাজিক, সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন সমূহ একসাথে জোর দাবি জানাচ্ছি।

প্রসঙ্গত, শুক্রবার (১২ জুন) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের পশ্চিম গোপীনাথপুর গ্রামে নবম শ্রেণির ছাত্রী হীরা মনিকে ঘরে একা পেয়ে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করেছে দূর্বৃত্তরা। ক্যান্সারে আক্রান্ত বাবাকে নিয়ে তার মা ও ছোট দুই ভাইবোন ঢাকায় হাসপাতালে ছিল।