সোনারগাঁও হোটেলে চাকরির সুযোগ

দেশের অন্যতম পাঁচতারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এ হোটেলে অ্যাসিস্ট্যান্ট সেলস ম্যানেজার বা সেলস এক্সিকিউটিভ পদে লোক নেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইন, সশরীর বা ডাকযোগে আবেদন করতে পারবেন।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট সেলস ম্যানেজার/সেলস এক্সিকিউটিভ
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে মার্কেটিংয়ে এমবিএ বা কমার্সে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদের জন্য ৩ বা ৫–স্টার হোটেলের কোর সেলস অ্যান্ড মার্কেটিং টিমে ৩–৫ বছর ও এক্সিকিউটিভ পদের জন্য ২ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। মার্কেট ট্রেন্ড, কাস্টমার, টার্গেট পয়েন্ট সেলস অ্যান্ড ইনোভেটিভ মার্কেটিং টুলসে জানাশোনা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। নেতৃত্বের গুণাবলি থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশন ও ইন্টারনেট ব্রাউজিং জানতে হবে।
বয়স: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার সেলস পদের জন্য সর্বোচ্চ ৩৫ বছর ও সেলস এক্সিকিউটিভ পদের জন্য ৩০ বছর।
বেতন: আকর্ষণীয় বেতন ও অন্যান্য সুযোগ–সুবিধা।

আবেদন যেভাবে
আবেদনপত্র ও জীবনবৃত্তান্ত এই careers.ppdac@panpacific.com ঠিকানায় ই–মেইল করা যাবে। এ ছাড়া সশরীর বা ডাকযোগে আবেদনপত্র পাঠানো যাবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

ডাকযোগে আবেদনপত্র পাঠানোর ঠিকানা
হিউম্যান ক্যাপিটাল অ্যান্ড ডেভেলপমেন্ট ডিপার্টমেন্ট, প্যান প্যাসিফিক সোনারগাঁও, ১০৭, কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউ, ঢাকা-১২১৫।

আবেদনের শেষ তারিখ: ৯ এপ্রিল ২০২২, বিকেল ৪টা ৩০ মিনিট পর্যন্ত।