সুশান্তের প্রেমিকা রিহার বিরুদ্ধে মামলা

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে ইতোমধ্যেই মামলা দায়ের করা হয়েছে বলিউডের একাধিক গণ্যমান্য তারকাদের বিরুদ্ধে। আর এবার সেই তালিকায় যুক্ত হলো সুশান্তের প্রেমিকা রিহা চক্রবর্তীর নাম!

সম্প্রতি সুশান্তের মৃত্যুর ঘটনার তদন্ত করতে গিয়ে রিহা চক্রবর্তীকে দীর্ঘ ৯ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেন পুলিশ। যেই জিজ্ঞাসাবাদ থেকে বেরিয়ে আসে একের পর এক চাঞ্চল্যকর সব তথ্য। বেরিয়ে আসে তাদের সম্পর্ক এবং সেই সম্পর্কের টানাপোড়নের নানান তথ্য, যা সুশান্তের আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অন্যতম কারণ হতে পারে বলে ধারণা করছেন পুলিশ।

আর এমন ঘটনার পরেই সুশান্তের সেই প্রেমিকার বিরুদ্ধেও মামলা ঠুকেছেন মুজাফফরপুরের পাতাহী এলাকার বাসিন্দা কুন্দন কুমার। শুধু তাই নয়, প্রধান বিচারপতির কাছে পিটিশনও দাখিল করেছেন।

এছাড়াও সুশান্তের ওই ভক্ত জানিয়েছেন, এমন প্রাণোচ্ছ্বল অভিনেতা হঠাৎ আত্মহত্যার মতো ভয়ঙ্কর সিদ্ধান্ত নিতে পারেন না। নিশ্চয় এর পেছনে ষড়যন্ত্র রয়েছে।

এর আগে সুশান্তের মৃত্যুতে আইনজীবী সুধীর কুমার ওঝা আদালতে মামলা করেছিলেন। যে মামলায় নাম রয়েছে সালমান খান, করন জোহর, সঞ্জয় লীলা বনশালি, একতা কাপুরসহ আরও বেশ কয়েকজন তারকা। ভারতীয় দণ্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় মামলা করেন তিনি।