সুপ্রিম কোর্টে চাকরির সুযোগ, আবেদন ফি ২২০

বাংলাদেশ সুপ্রিম কোর্ট, আপিল বিভাগের একাধিক শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে সরাসরি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

১. পদের নাম: গণসংযোগ কর্মকর্তা
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে দ্বিতীয় শ্রেণির সম্মানসহ দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি বা সমমানের সিজিপিএ অথবা প্রথম শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি বা সমমানের সিজিপিএ থাকতে হবে। কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে। শিক্ষাজীবনে তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়।
বেতন স্কেল: ২২,০০০–৫৩,০৬০ টাকা (গ্রেড–৯)

২. পদের নাম: প্রটোকল অফিসার
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে দ্বিতীয় শ্রেণির সম্মানসহ দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি বা সমমানের সিজিপিএ অথবা প্রথম শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি বা সমমানের সিজিপিএ থাকতে হবে। কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে। শিক্ষাজীবনে তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

৩. পদের নাম: প্রধান বিচারপতির সহকারী একান্ত সচিব
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: আইন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিসহ অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)

বয়সসীমা
২০২২ সালের ৩১ আগস্ট প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর হতে হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনপদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদন ফি
অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি ও সার্ভিস চার্জ বাবদ ২২০ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ৩১ আগস্ট ২০২২, বিকেল ৪টা পর্যন্ত।